৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে এইচডিইউ থেকে কেবিনে দেয়া হয়েছে

    হাই ডিপেন্ডেন্সি ইউনিট -এইচডিইউ)থেকে কেবিনে দেয়া হয়েছে কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে।  শনিবার দুপুরে তাকে স্থানান্তর করা হয় কেবিনে।

    শনিবার দুপুরে এ তথ্য জানান শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

    ডা. এস এম আইউব হোসেন বলেন, রনির অবস্থার আগের চেয়ে ভালো হচ্ছে। তিনি কথা বলছেন, গলার স্বরও ঠিক হয়ে আসছে এবং  স্বাভাবিকভাবেই খাওয়া-দাওয়া করতে পারছেন। তিনি আরও বলেন, আবু হেনা রনিকে ড্রেসিং করিয়ে  দুপুর ২টায় তাকে কেবিনে স্থানান্তর করা হয়। কেবিনে পরিবার ছাড়া কোনো ভিজিটর বা গণমাধ্যমের কাউকেই যেতে দেয়া হচ্ছে না। পরিবারের বাইরে অন্য কারও সঙ্গে কথা বলার মতো অবস্থায় এখনো আসেননি তিনি । কেবিনের বাইরে আনসার ও পুলিশ সদস্য রাখা হয়েছে।

    গেল ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রো পলিটন পুলিশের চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত হন কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচজন। আবু হেনা রনি ও কনস্টেবল মো. জিল্লুর রহমানকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

    মাহফুজা ২৪-৯

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর