৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    কন্নড় ইন্ডাস্ট্রিতে সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা

    ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাশমিকা মান্দানা অভিনয় ও শরীরি সৌন্দর্যে মুগ্ধ করেছেন দর্শকদের । কন্নড় সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হলেও তামিল-তেলেগু সিনেমায় নিজের স্থান শক্ত করেছেন এই অভিনেত্রী।

    রাশমিকা মান্দানা কন্নড় ইন্ডাস্ট্রিতে সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী নির্বাচিত হয়েছেন।  ওরম্যাক্স মিডিয়া আগস্ট মাসের জরিপ প্রকাশ করে এবং তাতে সেরা অভিনেত্রীর জায়গা পেলেন রাশমিকা।

    ওরম্যাক্স মিডিয়া এক টুইটে জানায়, কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় সবার উপরে অভিনেত্রী রাশমিকা মান্দানা আছেন । এরপর রচিতা রাম, রাধিকা আপ্তে, রামায়্যা, আশিকা রঙ্গনাথ রয়েছেন । এ ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবচেয়ে জনপ্রিয় অভিনেতার তালিকায় রয়েছেন যশ। এরপর সুদীপ, দর্শন, রক্ষ্মিত শেঠি ও গণেষ কৃষ্ণা আছেন।

    ‘পুষ্পা’ সাফল্যের পর পরিচালক সুকুমার সিনেমাটির দ্বিতীয় পার্ট নির্মাণ করছেন। রাশমিকা ও আল্লু অর্জুন পুষ্পা টু’ সিনেমায়ও জুটি বেঁধেছেন।

    রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সিতা রামাম’ এবং এ সিনেমায় রাম চরিত্রে অভিনয় করেন দুলকার সালমান। গেল ৫ আগস্ট মুক্তি পায় সিনেমাটি। ৩০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করেছে প্রায় শতকোটি রুপি ।

    রাশমিকা এছাড়াও হিন্দি ভাষার ‘মিশন মজনু’ ও ‘গুডবাই’ সিনেমার কাজ শেষ করেছেন ।

    মাহফুজা ১৯-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর