২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    চট্টগ্রাম শাহ মিরপুর এলাকা থেকে সোয়া দুই লাখ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন গ্রেফতার

    চট্টগ্রাম  কর্ণফুলী থানার শাহ মিরপুর এলাকা থেকে সোয়া দুই লাখ পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবার ডিলার মোহাম্মদ আজিম ও তার সহযোগীসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৬ কোটি ৬০ লাখ টাকা।

    রোববার ১৮ সেপ্টেম্বর সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-৭-এর অধিনায়ক লে. কর্ণেল এম এ ইউসুফ দুপুরে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও র‌্যাব ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে।

    র‌্যাব  জানায়, গেল  ৪-৫ দিন ধরে টেকনাফ, উখিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ, বিয়ার ও সিগারেটের বিশাল চালান করা হয় জব্দ । ওই অভিযানে ইয়াবারও একটি বড় চালান আটক করা হয়। চট্টগ্রাম নগরের মাদকের ডিলার সম্পর্কে ধারণা পায় র‌্যাব।  শনিবার বিকেলে চট্টগ্রামের কর্ণফুলী  শাহমিরপুর বাদামতল এলাকার একটি বসতঘরে অভিযান চালানো হয়। সে সময় ইয়াবা ডিলার মো. আজম উদ্দিন চৌধুরী ও  রুবেল হোসেনকে গ্রেপ্তার করা হয়।

    গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্য ও পাশের গুদাম ঘরে মাটির নিচে লুকিয়ে রাখা আনুমানিক ২ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া উদ্ধার হয় পানির নিচে পলিব্যাগের ভেতর লুকিয়ে রাখা দুটি ওয়ান শুটারগান ও চার রাউন্ড কার্তুজ।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেপ্তারকৃত আজম ৫-৬ বছর ধরে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত আছেন।  তিনি খুচরা মাদক কারবারিদের কাছে ছোট প্যাকেটে করে ইয়াবার চালান সরবরাহ করতেন।

    র‌্যাব-৭ এর  অধিনায়ক জানান, অস্ত্র  দিয়ে আসামিরা স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার, প্রতিপক্ষকে ভয় দেখানো এবং মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে ব্যবহার করত নিরাপত্তা নিশ্চিতে।

    মাহফুজা ১৮-৯

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর