১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩০শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    তদন্ত কর্মকর্তাদের দাবি, জ্যাকলিন সুকেশকে বিয়ে করতে চেয়েছিলেন

    ভারতের আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে অভিনেত্রীরজ্যাকলিন ফার্নান্দেজ প্রেমের গুঞ্জন বেশ কিছুদিন থেকেই উড়ছিল ভারতের এনফোর্সমেন্ট অফেন্সেস উইংস –ইওডাব্লিউ এবার তাদের সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য দিল ।

    ভারতীয় সংবাদমাধ্যম জানায়  সম্প্রতি অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করেছে ইওডাব্লিউ। তদন্ত কর্মকর্তারা এই জিজ্ঞাসাবাদে জ্যাকলিনের উত্তরে খুব একটা সন্তুষ্ট নন । অভিনেত্রীর বয়ানে পাওয়া গেছে অনেক অসঙ্গতি ।

    ইওডাব্লিউ-এর স্পেশাল কমিশনার অব পুলিশ রবীন্দ্র যাদব এক বিবৃতিতে বলেন, ‘সুকেশের অপরাধের বিষয়টি জানার পরেও জ্যাকলিন সম্পর্ক নষ্ট করেনি তার সঙ্গে ।’তদন্ত কর্মকর্তাদের দাবি, জ্যাকলিন সুকেশকে বিয়ে করতে চেয়েছিলেন ।

    গেল বছরই আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আসে। সুকেশ চন্দ্রশেখর ২০০ কোটি রুপির প্রতারণা এবং আরো ২০টি মানি লন্ডারিং মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি।  এর একটি মামলায় জ্যাকলিনের নামও জড়িয়ে যায়।

    ইডি জানায়, সুকেশ স্বীকার করে যে, জ্যাকলিনকে ৫২ কোটি রুপি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন তিনি। তাকে ৯ লাখ রুপির বিড়ালও উপহার দেন সুকেশ।

    মাহফুজা ১৭-৯

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর