৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সালমান খানের ‘বিয়িং হিউম্যান ক্লোদিং পোশাক ব্র্যান্ডের আউটলেট বনানীতে চালু হতে যাচ্ছে

    বলিউডের অভিনেতা সালমান খান বাংলাদেশে ব্যবসা শুরু করতে যাচ্ছেন । তার জনপ্রিয় চ্যারিটেবল ট্রাস্ট ‘বিয়িং হিউম্যান’র পোশাক ব্র্যান্ডের আউটলেট রাজধানীর বনানীতে শাখা চালু হতে যাচ্ছে। সালমান নিজেই এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেন।

    ‘বিয়িং হিউম্যান ক্লোদিং বাংলাদেশ’ নামের একটি ফেসবুক পেজও খোলা হয়েছে এবং মঙ্গলবার দুপুরে ওই পেজেই ভিডিওটি প্রকাশ করা হয়।

    সালমান ভিডিও বার্তায় বলেন, ‘হাই বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে।আর সেটি হচ্ছে ঢাকায় বিয়িং হিউম্যান ক্লোদিং চালু হতে যাচ্ছে।’ ভিডিওতে চালু হতে যাওয়া স্টোরের ঠিকানাও জানান সালমান। ১৫ সেপ্টেম্বর দুপুর ১টা ৩০ মিনিট থেকে এ স্টোরটি চালু হতে যাচ্ছে। বিয়িং হিউম্যান ক্লোদিং এর ঠিকানা হাউজ-৮, রোড-১০/এ, ব্লক-এইচ, বনানী, ঢাকা-১২১৩।

    মূলত সালমান খানের ফাউন্ডেশন বিয়িং হিউম্যানের একটি অংশ বিয়িং হিউম্যান ক্লোদিং । ২০০৭ সালে এ ফাউন্ডেশনটি চালু হয় । এটি একটি নিবন্ধিত দাতব্য ট্রাস্ট এবং সুবিধাবঞ্চিতদের জন্য শিক্ষা ও স্বাস্থ্যসেবার ক্ষেত্রে কাজ করে। এরই অংশ হিসেবে ২০১২ সালে বিয়িং হিউম্যান ক্লোদিং চালু হয়।  হিউম্যান ক্লোদিংয়ের ওয়েবসাইট জানায়  বিয়িং হিউম্যান ফাউন্ডেশনের কার্যক্রমকে আরও এগিয়ে নিতেই প্রতিষ্ঠিত হয় ক্লোদিং ।

    বাংলাদেশে আউটলেট উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সালমান খানের ভাই  সোহেল খান, ভাগ্নে আয়ান অগ্নিহোত্রী এবং বিয়িং হিউম্যান ক্লোদিংয়ের সিইও সঞ্জীব রাও।

    বর্তমানে বিশ্বের ‘বিয়িং হিউম্যান ক্লোদিং’ এর ১৫টির বেশি দেশে তাদের আউটলেট রয়েছে। সারা বিশ্বে ৫০০টি স্টোর-ইন-স্টোর এবং ৭৫টি এক্সক্লুসিভ আউটলেট রয়েছে সালমান খানের এই ব্র্যান্ডের।

    মাহফুজা ১৪-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর