৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    মহাকালেশ্বর মন্দিরে পূজা না করেই ফিরে এলেন রণবীর ও আলিয়া

    রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাচ্ছে দুইদিন পর।  সিনেমার কলাকুশলীরা বর্তমানে এর প্রচারণায় ব্যস্ত  সময় কাটাচ্ছেন।

    রণবীর ও আলিয়া সিনেমাটি মুক্তির আগে ভারতের মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে মহাকালেশ্বর মন্দিরে পূজা করতে গিয়েছিলেন।  আন্দোলনের মুখে পরিকল্পনা ভেস্তে যায় তাদের।  মহাকাল থানার পুলিশ খবরটি নিশ্চিত করেন।

    ভারতীয় সংবাদমাধ্যম জানায় , আন্দোলনকারীরা রণবীর ও আলিয়া মন্দিরে প্রবেশের আগে সেখানে অবস্থান নেয় । এতে বিশৃঙ্খলা তৈরি হলে পুলিশ এসে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আনে। রণবীর-আলিয়া নিরাপত্তাজনিত কারণে পূজা না করেই মন্দির থেকে ফিরে আসেন।

    ‘রকস্টার’ সিনেমার প্রচারণার সময় রণবীর জানিয়েছিলেন, গরুর মাংস খেতে তিনি  ভীষণ পছন্দ করেন। পুরোনো সেই ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি।  নেটিজেনদের একাংশ এই অভিনেতার মন্তব্য ঠিকভাবে মেনে নিতে পারেননি । হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের প্রতিবাদে তাদের মন্দিরে ঢুকতে বাধা দেয়া হয়।

    ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পরিচালক আয়ান মুখার্জি মহাকালেশ্বর মন্দিরে সন্ধ্যা পূজা করেছেন। পরবর্তী সময়ে ইনস্টাগ্রামে সেই ছবিও পোষ্ট করেন তিনি।

    ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি তিন ভাগে মুক্তি পাবে এবং  প্রথম অংশের নাম রাখা হয়েছে ‘শিবা’। রণবীর-আলিয়া ছাড়াও এতে অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায় প্রমুখ। আগামী ৯ সেপ্টেম্বর এই সিনেমা ভারতের  প্রায় ৫ হাজার পর্দায় মুক্তি পাচ্ছে।

    মাহফুজা ৭-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর