১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    বলিউডের অভিনেত্রীর কৃতি স্যাননের সঙ্গে প্রেম করছেন প্রভাস??

    ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। প্রভাসের প্রেম-বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে বাহুবলি’ সিনেমা মুক্তির পর । আনুশকা শেঠিকে বিয়ে করছেন বলেও খবর চাউর হলেও তবে শেষ পর্যন্ত তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে।‘এই নায়ক এখনো ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ হয়ে ঘুরছেন।

    নতুন  গুঞ্জন উঠেছে  বলিউডের জনপ্রিয় অভিনেত্রীর কৃতি স্যাননের সঙ্গে প্রেম করছেন প্রভাস। টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানায় এ তথ্য।

    প্রভাস প্রেম-বিয়ে নিয়ে নেটদুনিয়ায় তুলকালাম চললেও মুখে কুলুপ এঁটে থাকেন সবসময় । এবারো তার ব্যতিক্রম ঘটেনি। আর কৃতিও বিষয়টি নিয়ে নীরব আছেন।

    নেটিজেনরা  কৃতির পুরোনো একটি মন্তব্য সামনে এনে দুই দুইয়ে চার মেলাচ্ছেন ।

    গেল বছরে কৃতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন । এ সময় তার কাছে জানতে চাওয়া হয়— কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ ও প্রভাসের মধ্যে কার সঙ্গে তিনি ফ্লার্ট, ডেট ও কাকে বিয়ে করতে চান? উত্তরে কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট, টাইগারের সঙ্গে ডেট ও বিয়ে করতে চান তিনি প্রভাসকে।

    প্রভাস-কৃতি আদিপুরুষ’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন । ওম রাউত পরিচালিত রামায়ণ অবলম্বনে এ সিনেমা নির্মিত হচ্ছে। সিনেমাটিতে রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস; তার বিপরীতে কৃতি স্যাননকে সীতা চরিত্রে দেখা যাবে ।

    মাহফুজা ৩-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর