২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    অভিনেত্রী ভি জে মহালক্ষ্মী প্রযোজক রবীন্দ্রর চন্দ্রসেকরনের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন

    তামিল চলচ্চিত্র ও টিভি নাটকের অভিনেত্রী ভি জে মহালক্ষ্মী প্রযোজক রবীন্দ্রর চন্দ্রসেকরনের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন । বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর তিরুপাথিতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা ।

    এ দম্পতি বৃহস্পতিবার রাতে বিয়ের দুটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। শেয়ার দেয়ার পরপরই তা দ্রুত ছড়িয়ে পড়ে। এটি দ্বিতীয় বিয়ে দুজনেরই।

    অভিনেত্রী মহালক্ষ্মী তার পোস্টে লিখেন, ‘আমি সৌভাগ্যবান যে আমার জীবনে পেয়েছি তোমাকে । তুমি আমার জীবন ভালোবাসা দিয়ে পূর্ণ করে দিয়েছো। আমি তোমাকে ভালোবাসি।’

    চলচ্চিত্র ও টিভি নাটকের সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা মহালক্ষ্মী ও রবীন্দ্রর চন্দ্রসেকরনকে শুভেচ্ছা জানান।ভারতীয় সংবাদমাধ্যম জানায় , মহালক্ষ্মী রবীন্দ্ররের প্রযোজনায় ‘বিদিয়াম বারাই কাথিরু’ নামে একটি তামিল সিনেমায় অভিনয় করেছেন । সিনেমার শুটিংয়েই তাদের দেখা ও পরিচয় এবং পরে যা প্রণয়ে রূপ নেয়।

    মহালক্ষ্মী ২০০০ সালের পর উপস্থাপক হিসেবে তার টিভিতে আত্মপ্রকাশ ঘটে । পরে টিভি নাটকে নাম লেখান তিনি এবং তামিল টিভি নাটকের জনপ্রিয় অভিনয়শিল্পীদের মধ্যে তিনি অন্যতম। মহালক্ষ্মী দীর্ঘ ক্যারিয়ারে ‘বাণী রানী’, ‘অফিস’, ‘উরু কাই উসাই’সহ বেশ কয়েকটি আলোচিত সিরিয়ালে কাজ করেন।

    রবীন্দ্রর লিব্রা প্রোডাকশনসের ব্যানারে ‘নাতুপুনা ইনানু থেরিয়ুমা’, ‘মুরুনগাইকাই’সহ বেশ কয়েকটি আলোচিত তামিল সিনেমা প্রযোজনা করেন।

    মাহফুজা ২-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর