২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    পশ্চিম তীরে ইসরায়েলি বাহিনীর গুলিতে নিহত দুই ফিলিস্তিনি তরুণ

    পশ্চিম তীরে দুটি আলাদা অভিযানে ইসরায়েলি বাহিনীর গুলিতে মারা গেছেন দুই ফিলিস্তিনি তরুণ। ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় এবং রাষ্ট্রীয় বার্তা সংস্থার পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।  খবরটি জানায়  আল জাজিরা।

    নিহতরা হলেন একজন সামের খালেদ (২৫)। তিনি নাবলুসের আল এইন শরণার্থী শিবিরে ছিলেন। অপরজন ইয়াজান আফানেহ এবং তিনি উম্মে আল শারায়েতের বাসিন্দা ছিলেন।

    ওয়াফা নিউজ এজেন্সির এক প্রতিবেদনে জানানো হয় স্থানীয় সময় বৃহস্পতিবার ভোরে মারা যান খালেদ। নাবলুসে বালাতা শরণার্থী শিবিরে ইসরায়েলি বাহিনীর অভিযানে নিহত হন তিনি ।

    দুই ফিলিস্তিনি নিহতের বিষয়ে ইসরায়েলি বাহিনী পক্ষ থেকে কোনো মন্তব্য করা হয়নি।  ইসরায়েলি বাহিনী জানায় বালাতা শিবিরে অভিযান চালিয়ে সন্দেহভাজনদের গ্রেফতার করা হয়। এক টুইট বার্তায় ইসরায়েল বাহিনী জানায় অভিযানের সময় তাদের লক্ষ্য করে গুলি চালানো হলে ইসরায়েলি সৈন্যরা পাল্টা গুলি চালায়।ইসরায়েলি সেনাবাহিনীর এক মুখপাত্র বলেন, তারা এল-বিরেহে অভিযান চালিয়ে সন্ত্রাসবাদের সঙ্গে সম্পৃক্ত তহবিল বাজেয়াপ্ত করেছে।তিনি আরও জানান, ইসেরায়েলি সেনাদের লক্ষ্য করে পাথর ও ককটেল ছোড়া হয়।

    ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়,এ বছর গাজা উপত্যকা এবং পশ্চিম তীরে ইসরায়েলি বাহিনীর হাতে এখন পর্যন্ত নিহত হয়েছেন ১৪০ ফিলিস্তিনি ।

    মাহফুজা ১-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর