১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    নয়নতারা পারিশ্রমিক বাড়ানোয় পরিচালকরা পড়েছেন দোটানায়

    নয়নতারা ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী । অভিনয় ক্যারিয়ারে ‘বিল্লা’, ‘বস’, ‘বিগিল’-এর মতো ব্যবসাসফল সিনেমা উপহার দেন। তিনি  বর্তমানে দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী।

    ভারতীয় একটি সংবাদমাধ্যম জানায় পরিচালকরা তাদের সিনেমায় নিতে চেয়েও নয়নতারাকে পাচ্ছেন না ।

    কারণ ব্যাখ্যা করে সংবাদমাধ্যমটি জানায়, নয়নতারা এক সময় ৩ কোটি রুপি পারিশ্রমিক নিতেন । নিতিন অভিনীত ‘মায়েস্ট্র’ সিনেমায় তাকে কাস্ট করার জন্য প্রস্তাব দেন পরিচালক। কিন্তু নয়নতারা পারিশ্রমিক চান ৫ কোটি রুপি । নির্মাতারা এত মোটা অঙ্কের অর্থ ব্যয় করার বাজেট না থাকায় তামান্নাকে বেছে নেন ।

    সম্প্রতি ভারতের দক্ষিণী সিনেমার একজন সিনিয়র শিল্পীর বিপরীতে অভিনয়ের জন্য নয়নতারাকে নিতে চান  প্রযোজক। তাকে কাজের প্রস্তাবও দিরল ৭ কোটি রুপি পারিশ্রমিক চান নয়নতারা। পাশাপাশি তার টিমের জন্য প্রতিদিন ১ লাখ রুপি দাবি করেন। এছাড়াও নয়নতারা ও তার টিমের বিমান টিকিট, হোটেল ভাড়া, স্থানীয় পরিবহন খরচ তো রয়েছে। সব মিলিয়ে ১০ কোটি রুপি এ অভিনেত্রীর পারিশ্রমিক পড়ে যায় ।

    পরিচালক বিগনেশ শিবানকে কিছুদিন আগে বিয়ে করেছেন নয়নতারা। কিন্তু বিয়ের পরও পারিশ্রমিকের বিষয়ে আপোস করছেন না এই অভিনেত্রী।

    এ পরিস্থিতিতে চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন, এমনটা চলতে থাকলে তাকে কেউ কাস্ট করবেন না তেলেগু সিনেমায়।

    নয়নতারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘০২’। জিএস বিকনেশ তামিল ভাষার এ সিনেমা পরিচালনা করেন এবং ১৭ জুন মুক্তি পায় এটি। মালায়ালাম ভাষার ‘গোল্ড’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। বর্তমানে এ অভিনেত্রীর হাতে মোট ৫টি তামিল ও হিন্দি ভাষার সিনেমার কাজ রয়েছে।  এরমধ্যে উল্লেখ্যযোগ্য হলো-‘গডফাদার’, ‘জওয়ান’, কানেক্ট প্রভৃতি।

    মাহফুজা ৩১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর