১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    রণবীর সিং স্বশরীরে থানায় হাজির হলেন

    বলিউড অভিনেতা রণবীর সিংয়ের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বিবস্ত্র হয়ে ফটোশুট করায় ।  ২২ আগস্ট তাকে থানায় হাজিরা দিতে সমন পাঠানো হয়। কিন্তু থানায় উপস্থিত না হয়ে অভিনেতা বরং আরো সময় চেয়ে নেন ।  রণবীর সিং অবশেষে স্বশরীরে থানায় হাজির হলেন

    এনডিটিভি এক প্রতিবেদনে জানায় ,২৯ আগষ্ট সকাল ৭টায় মুম্বাইয়ের চেম্বুর থানায় হাজির হন রণবীর। সেখানে তার বয়ান রেকর্ড করার পর  সকাল সাড়ে ৯টায় থানা থেকে বেরিয়ে যান এই অভিনেতা। পুলিশ কর্মকর্তা জানান  প্রয়োজনে আবারো রণবীরকে থানায় ডেকে পাঠাতে পারেন ।

    রণবীর সিং পেপার ম্যাগাজিনের হয়ে একটি ফটোশুট করেন এবং এতে তাকে বিবস্ত্র অবস্থায় দেখা যায় । পরে বিষয়টি নিয়ে সমালোচনার ঝড় ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে।

    নারীদের ভাবাবেগে আঘাত করার অভিযোগে থানায় অভিযোগ দায়ের করা হয় । গেল মাসের শেষের দিকে রণবীরের বিরুদ্ধে চেম্বুর থানায় এনজিও ও বেদিকার পক্ষ থেকে অভিযোগ করা হয়। অশ্লীল ও কুরুচিকর বলে দাবি করেন তারা এই অভিনেতার ফটোশুট।

    রণবীরের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩, ৫০৯ এবং আইটি আইনের ৬৭ (এ) ধারায় । এ মামলার বিষয়ে রণবীরকে থানায় তলব করেছিল মুম্বাই পুলিশ।

    মাহফুজা ৩০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর