১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    মার্কিন গায়িকা টেইলর সুইফট ‘ভিডিও অব দ্য ইয়ার’ ক্যাটাগরিতে পুরস্কার জিতলেন

    মার্কিন গায়িকা টেইলর সুইফট। এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডের সেরা সম্মানজনক পুরস্কার ‘ভিডিও অব দ্য ইয়ার’ ক্যাটাগরিতে পুরস্কার জিতেছেন । সোমবার ২৯ আগস্ট যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে অনুষ্ঠিত হয় এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস ।

    টেইলর ‘ভিডিও অব দ্য ইয়ার’সহ তিনটি পুরস্কার জিতেছেন । তিনিই প্রথম গায়িকা যিনি ক্যারিয়ারে তিনবার ভিডিও অব দ্য ইয়ার পুরস্কার জিতলেন।

    বিবিসি নিউজের এক প্রতিবেদনে জানায়, ভিডিও অব দ্য ইয়ার জিতেছেন এ গায়িকা ‘অল টু ওয়েল: দ্য শর্টফিল্ম’র জন্য।  তার এই ক্যাটাগরিতে প্রতিদ্বন্দ্বী ছিলেন ডোজা ক্যাট, ড্রেক, এড শিরান, হ্যারি স্টাইল, লিল নাস এক্স-জ্যাক হারলো ও অলিভিয়া রদ্রিগোর মতো শিল্পীরা। ‘বেস্ট লং ফর্ম ভিডিও’র সেরা পরিচালকের পুরস্কারও জেতেন তিনি।

    টেইলর সুইফট জানান আমি খুবই সম্মানিত বোধ করছি, যদি ভক্তদের কথা না ভাবতাম, আমি বানাতে পারতাম না এই স্বল্পদৈর্ঘ্য সিনেমাটি । এর পরেই তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সুখবর দিলেন যে তার নতুন অ্যালবাম আসছে ।

    এছাড়াও যারা যারা এ পুরষ্কার জিতেছেন: র‌্যাপার জ্যাক হার্লো ও লিল নাস এক্স ইন্ডাস্ট্রি বেবির জন্য ‘সেরা সহযোগী’র পুরস্কার জিতেছেন। পুরস্কার জিতেছে হ্যারি স্টাইলসের ‘হ্যারিস হাউস’ ‘অ্যালবাম অব দ্য ইয়ার’। নিকি মিনাজ ও চিলি পেপারস সেরা হিপ-হপ ও সেরা রকের জন্য পেয়েছেন পুরষ্কার। ‘গ্রুপ অব দ্য ইয়ার’ জনপ্রিয় কোরিয়ান মিউজিক ব্যান্ড ‘বিটিএস’এবং  ‘গ্লোবাল আইকন অ্যাওয়ার্ড’ জিতেছেন রেড হট চিলি পিপারস।

    মাহফুজা ৩০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর