১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২৯শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    মিস ডিভা ইউনিভার্স-২০২২ নির্বাচিত হলেন কর্ণাটকের দিভিতা রাই

    মিস ডিভা ইউনিভার্স-২০২২ নির্বাচিত হলেন কর্ণাটকের দিভিতা রাই। ২৩ বছর বয়সী এই সুন্দরীর মাথায় মুকুট পরিয়ে দিলেন মিস ইউনিভার্স-২০২১ এর বিজয়ী হারনাজ সিন্ধু।

    রোববার ২৮ আগস্ট রাতে মুম্বাইয়ের ফেমাস স্টুডিওতে বসেছিল চূড়ান্ত আসর। দিভিতা রাই  মিস ইউনিভার্স-২০২২’ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন ।  মিস ইউনিভার্সের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকেও এ ঘোষণা দেয়া হয়।

    মিস ইউনিভার্সের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেইজ থেকে শেয়ার করা ভিডিওতে দেখা যায়  মিস ডিভা ইউনিভার্সের মুকুটে প্রথমে একটা চুমু খেয়ে তারপর তা পরিয়ে দেন। এরপর দুই সুন্দরী একসঙ্গে র্যাম্পে হাঁটেন এবং  দুজনের মাথাতেই মুকুট আর স্যাশে লেখা তাদের জিতে নেয়া খেতাব।

    বিজয়ীর মুকুট পরার পর দিভিতা বলেন—‘অসাধারণ লাগছে; অবশেষে আমার মাথায় বিজয়ের মুকুট। এটা অবিশ্বাস্য! সত্যি অভিব্যাক্তি প্রকাশ করার মতো ভাষা খুঁজে পাচ্ছি না। পাগল পাগল লাগছে।’

    কর্ণাটকে জন্ম হলেও দিভিতা ভারতের অনেক শহরেই থেকেছেন বাবার চাকরির সুবাদে। তিনি পেশায় একজন আর্কিটেট আর মডেল। এছাড়া ব্যাডমিন্টন, বাস্কেটবল, ছবি আঁকার শখ আছে। এবার তিনি অংশ নেবেন ৭১তম মিস ইউনিভার্সে।

    মিস ডিভা ইউনিভার্স ২০২২-এ অংশ নিয়েছিলেন একগুচ্ছ তারকা। ছিলেন ২০০০ সালের মিস ইউনিভার্স লারা দত্ত, ১৯৬৪ এর মিস ইন্ডিয়া মেহের কাস্টেলিনো, মিস ইন্ডিয়া ১৯৮০ সংগীতা বিজলানি, মিস ইন্ডিয়া ইউনিভার্স ২০০৪ তনুশ্রী দত্তসহ আরো অনেকে।

    মাহফুজা ২৯

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর