১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২৯শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    অভিনেত্রী এবং রাজনীতিবিদ সোনালি ফোগাট আর নেই

    ভারতীয় অভিনেত্রী এবং  রাজনীতিবিদ সোনালি ফোগাট আর নেই। মুত্যুকালে  তার বয়স হয়েছিল ৪৩। সোমবার ২২ আগস্ট রাতে নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পুলিশ কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

    সোনালি ফোগাট  টিকটকের মাধ্যমে বিশেষ পরিচিত পান। সালমান খানের ‘বিগ বস’ রিয়েলিটি শো-তেও হাজির হয়েছিলেন । ২০১৬ সালে হিন্দি ভাষার ‘এক মা জো লাখো কে লিয়ে বনি আম্মা’ টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। পরবর্তী সময়ে হরিয়ানভি ভাষার ‘ছোড়িয়ান ছোরো এস কাম নাহি হোতি’ সিনেমায় তাকে দেখা গেছে। পাশাপাশি পাঞ্জাবি ও হরিয়ানভি মিউজিক ভিডিতেও কাজ করেন তিনি। সর্বশেষ ‘দ্য স্টোরি অব বদমাশগড়’ ওয়েব সিরিজে অভিনয় করেন সোনালি।

    সোনালি মৃত্যুর আগে তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন এবং  তার টুইটার প্রোফাইল ছবিও পরিবর্তন করেন। তার অকাল মৃত্যুর খবরে শোকের ছায়া নেমেছে ভক্তদের মনে।

    সোনালি ফোগাটের জন্ম হরিয়ানার ফতেহবাদের ভুথান গ্রামের এক মধ্যবিত্ত পরিবারে। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় ছিলেন তিনি। শুরুতে ভারতের কংগ্রেসে নাম লেখালেও পরবর্তী সময়ে ভারতীয় জনতা পার্টিতে -বিজেপি যোগ দেন। তিনি২০১৯ সালে হরিয়ানা নির্বাচনে বিজেপির মনোনয়ন নিয়ে আদমপুর থেকে বিধানসভা নির্বাচনেও লড়েছিলেন ।

    মাহফুজা ২৩

     

     

     

     

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর