৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    বিচারক ও পুলিশ কর্মকর্তাদের হুমকি দেয়ার অভিযোগে ইমরান খানের বিরুদ্ধে এফআইআর দায়ের

    বিচারক ও পুলিশ কর্মকর্তাদের প্রকাশ্যে হুমকি দেয়ার অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টির সভাপতি ইমরান খানের বিরুদ্ধে । ইসলামাবাদের মারগাল্লা থানায় সন্ত্রাসবিরোধী আইনের সাত নম্বর ধারায় এফআইআর দায়ের করা হয়।

    শনিবার ২০ আগস্ট ইসলামাবাদের এফ-৯ পার্কে দেয়া ভাষণে ইমরান খান ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, এক নারী বিচারক, রাষ্ট্রীয় প্রতিষ্ঠান এবং আমলাতন্ত্রকে প্রকাশ্যে হুমকি দেন বলে অভিযোগ করা হয়। শাহবাজ গিলকে গ্রেফতার এবং পুলিশ অফিসারদের শারীরিক নির্যাতনের বিষয়ে অসন্তোষ প্রকাশ করেন ইসলামাবাদের সমাবেশে দেয়া বক্তব্যে ইমরান খান।

    পাকিস্তানের সংবাদমাধ্যম ডন জানায়,  এফআইআরে বলা হয়, সম্প্রতি এফ-৯ পার্কে পিটিআই এর সভায় ইমরান খান পুলিশ কর্মকর্তাদের হুমকি দিয়েছেন। এমনকি রেহাই পাননি এক নারী বিচারকও। উসকানিমূলক ভাষণ দেয়ার অভিযোগে ইমরানের বিরুদ্ধে দায়ের করা হয় এ এফআইআর।

    ইমরান খান পুলিশ কর্মকর্তাদের, বিশেষ করে আইজি এবং ডিআইজিকে শাহবাজ গিলের সঙ্গে দুর্ব্যবহারের জন্য ভয়াবহ পরিণতির জন্য সতর্ক করেন। তিনি বলেন, ‘আইজিপি ও ডিআইজি, আমরা আপনাদের রেহাই দেবো না।’ এসময় পিটিআইয়ের বিরুদ্ধে পক্ষপাতমূলক অবস্থান নেয়ার জন্য অতিরিক্ত দায়রা জজ জেবা চৌধুরীকেও আক্রমণ করেন ইমরান । তিনি বলেন, ‘জেবা প্রস্তুত থাকুন, আমরা আপনার বিরুদ্ধে ব্যবস্থা নেবো।’

    শাহবাজ গিলকে বিচারক জেবা চৌধুরী দুদিনের রিমান্ড দেন। তাকে আদিয়ালা কারাগার রাওয়ালপিন্ডিতে নিয়ে যাওয়ার নির্দেশও দেন তিনি।

    মাহফুজা ২২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর