১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
৮ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ফের পেছালো সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদ ভাইসহ নয়জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ

    ফের পেছালো চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইসহ নয়জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ।

    সোমবার ২২ আগস্ট ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-২ এর বিচারক জাকির হোসেনের আদালতে সাক্ষ্যগ্রহণের জন্য ধার্য ছিল দিন।  এ মামলার সাক্ষী ও বাদী তৌহিদুল ইসলাম চৌধুরী আদালতে উপস্থিত হন। এরপর আসামি আশিষ রায় চৌধুরীর পক্ষে তার আইনজীবী এ মামলাটির বিচার কাজ পরিচালনার জন্য আবেদন করেন ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে ফেরত পাঠানোর । এরপর শুনানি শেষে আদালত আগামী ২৪ আগস্ট এ বিষয়ে আদেশের জন্য দিন ধার্য করেন।

    নায়ক সোহেল চৌধুরী ১৯৯৮ সালের ১৮ ডিসেম্বর সন্ত্রাসীদের গুলিতে মারা যান । নিহতের ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী গুলশান থানায় হত্যা মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ১৯৯৯ সালের ৩০ জুলাই গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার আবুল কাশেম নয়জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। ২০০১ সালের ৩০ অক্টোবর ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। এর দুই বছর পর মামলাটির বিচার দ্রুত নিষ্পত্তির জন্য ঢাকার দুই নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালে পাঠানো হয়।

    এ মামলার চার্জশিটভুক্ত আসামিরা হলেন- আদনান সিদ্দিকী, ট্রাম্পস ক্লাবের মালিক আফাকুল ইসলাম, ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাই ,তারেক সাঈদ , সেলিম খান, হারুন অর রশীদ, ফারুক আব্বাসী, শীর্ষ সন্ত্রাসী সানজিদুল ইসলাম ও আশিষ রায় চৌধুরী । এদের মধ্যে দুই আসামি শীর্ষ সন্ত্রাসী সানজিদুল ইসলাম ও আশিষ রায় চৌধুরী পলাতক আছেন।

    মাহফুজা ২২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর