১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ইমরান খানকে তিন দিনের আগাম জামিন দিয়েছেন ইসলামাবাদ হাইকোর্ট

    পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানকে তিন দিনের আগাম জামিন দিয়েছেন ইসলামাবাদ হাইকোর্ট। সোমবার সন্ত্রাস দমন আইনের মামলায় হাইকোর্ট ২৫ আগস্ট পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। ডনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

    গণসমাবেশে এক নারী বিচারক এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাকে হুমকি দেওয়ার অভিযোগে রোববার তার বিরুদ্ধে দায়ের করা হয় মামলা । ইসলামাবাদের মারগাল্লা থানায় সন্ত্রাসবিরোধী আইনের সাত নম্বর ধারায় তার বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর ।

    তার জামিনের জন্য আবেদন করেন ইমরান খানের পক্ষে পিটিআইয়ের আইনজীবী ফয়সাল চৌধুরী ও বাবর আওয়ান । এদিকে বাবর আওয়ান আদালতের কাছে ইমরান খানের জামিনের সময় আরও একদিন বাড়িয়ে দেওয়ার আবেদন জানান এবং তার মতে তিন দিনের জামিন যথেষ্ঠ নয়।

    শনিবার ২০ আগস্ট  ইসলামাবাদের এফ-৯ পার্কে বক্তৃতা দেয়ার সময় সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান ঊর্ধ্বতন এক পুলিশ কর্মকর্তা, এক নারী বিচারক, রাষ্ট্রীয় প্রতিষ্ঠান এবং আমলাতন্ত্রকে প্রকাশ্যে হুমকি দেন বলে অভিযোগ উঠে।

    পিটিআইয়ের ভাইস-চেয়ারম্যান শাহ মাহমুদ কুরেশি সাংবাদিকদের বলেন, যদি ইমরান খান গ্রেফতার হন তবে তার দল আন্দোলনে নামতে প্রস্তুত রয়েছে। জোট সরকার দলীয় প্রধানকে গ্রেপ্তার করার পরিকল্পনা করছে বলে তারা আশঙ্কা করছেন। ইমরানই তাদের ভরসা বলেও জানান তিনি।

    মাহফুজা ২২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর