১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    শাকিব খানের ইংরেজী বলা নিয়ে নায়িকা ভাবনা

    ডেস্ক রিপোর্ট : ঢালিউড কিং শাকিব খান প্রায় বাংলা –ইংরেজী মিলিয়ে কথা বলেন। তবে ইংরেজীর বেশির ভাগ কথাই ভুল থাকে।  সব সময়ই হয়েছে এ নিয়ে নানা বিতর্ক।  এবার  নতুন করে আবার বলেন—‘আমি খুব এক্সাইটমেন্ট বলায় আলোচনায় আসে।

    দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে  হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ সময় সাংবাদিকদের মুখোমুখি হন শাকিব খান। তাকে জিজ্ঞাসা করা হয় দেশে ফিরে কেমন লাগছে? জবাবে এই নায়ক বলেন—‘আমি খুব এক্সাইটমেন্ট।’  এরপরই শুরু হয় সমালোচনা। এই ভুল ইংরেজি বলা মানতে পারছেন না নেটিজেনদের একাংশ। তাদের প্রশ্ন- এতদিন আমেরিকায় থেকেও ভুল ইংরেজি বলছেন শাকিব? তাকে নিয়ে নানাভাবে ট্রল করছেন।

    শাকিবের ভুল ইংরেজি নিয়ে এখনো সরগরম নেটমাধ্যম। এ নিয়ে মুখ খুলেছেন মডেল-অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ফেসবুক স্ট্যাটাসে এ অভিনেত্রী বলেন—‘শাকিব খানের ইংরেজি নিয়ে আপনারা যারা হাসছেন, কেন শাকিব খানকে একদম অসাধারণভাবে ইংরেজি বলতে পারতে হবে? একজন বিদেশি নাগরিক যখন ভাঙা ভাঙা বাংলা বলে তখন সেটা আপনাদের কাছে কিউট লাগে। আর শাকিব খান বা যেকোনো তারকা ভুল কিছু বললেই আপনারা তাকে নিয়ে ট্রল করেন। কেউ ভুলের ঊর্ধ্বে নয়।’

    ভাবনার এমন চিন্তাকে নেটিজেনদের কেউ কেউ সমর্থন জানিয়ে মন্তব্য করেছেন; আবার অনেকে ভাবনাকেও কটাক্ষ করে মন্তব্য করেছেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর