১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২৯শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ওমর সানী গ্রামের বাড়িতে আত্মীয়-স্বজনের সঙ্গে দেখা করলেন

    নব্বইয়ের দশকের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। তিনি ১৯৬৯ সালের ৬ মে জন্মগ্রহণ করেন। তার জন্ম, শৈশব, কৈশোর কেটেছে পুরাণ ঢাকার জিঞ্জিরা এবং কালীগঞ্জে।  তার বাবার পৈতৃক নিবাস বরিশালের গৌরনদীর মহিশা শরিকলে। গত ১৩ আগস্ট আত্মীয়-স্বজনদের সঙ্গে দেখা করতে মহিশা শরিকল গ্রামে যান  ওমর সানী।

    ওমর সানী সেখানে বসবাসরত আত্মীয়-স্বজনের সঙ্গে সময় কাটান আর এ মুহূর্ত ফ্রেমবন্দি করতেও ভুল করেননি। তারই কিছু ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন এই অভিনেতা।

    এ বিষয়ে ওমর সানী বলেন, ‘বাবার বংশ, আত্মীয় বলে কথা,তাই এলাম। আমার সফর সঙ্গী হয়েছিলেন ‘ওমর সানী ফ্যান ক্লাব’-এর প্রেসিডেন্ট কিরন খান, সেক্রেটারি এস কে সুমন সাংগঠনিক সম্পাদক জাহিদী, আর হীরা।’ আত্মীয়-স্বজনদের কাছ থেকে বিদায় নেওয়া কষ্টের এবং  বড় দাদা, চাচার কবর জিয়ারত করলাম। অনেকেই আছেন অনেকেই নেই- এইভাবেই জীবন বয়ে যায়। একদিন আমিও থাকব না, আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন।’

    ওমর সানী নাড়ির টানে বাবার ভিটায় গিয়ে ভক্তদের প্রশংসা কুড়াচ্ছেন । মাসুদ আহমেদ লিখেছেন, ‘শেকড় বড়ই কঠিন অনুভব, অনুভূতির জায়গা।’ মোজোম্মেল হোসেন লিখেছেন, ‘রক্তের টান একটা বিশাল ব্যপার! এটাকে অস্বীকার করার উপায় নেই। খুব ভালো লাগলো।’ ওমর সানীর কমেন্ট বক্সেএমন অনেক মন্তব্য শোভা পাচ্ছে ।

    মাহফুজা ১৫-৮

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর