১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি দেখেছে আশার আলো

    আমির খান ও কারিনা কাপুর অভিনীত বলিউড সিনেমা ‘লাল সিং চাড্ডা’ ১১ আগস্ট মুক্তি পায়। সিনেমাটি মুক্তির পর থেকেই ভারতীয় জনগণের বিক্ষোভের সামনে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ।  শনিবার ১৩ আগস্ট সিনেমাটি কিছুটা দেখেছে আশার আলো।

    এদিন সিনেমাটি ৮.৭৫ কোটি টাকা সংগ্রহ করে, যা আগের তুলনায় ২০ শতাংশ বেশি। ৪০ শতাংশ হলে ক্ষতি কিছুটা পুষিয়ে যেত। অদ্বৈত চন্দন পরিচালিত সিনেমাটির আয় এখন পর্যন্ত ২৭.৭১ কোটি টাকা।

    এক প্রতিবেদনে বলা হয়, ভারতের দিল্লি, উত্তরপ্রদেশ ও পূর্ব পাঞ্জাব থেকেই মূলত ৪০ শতাংশ আয় করছে সিনেমাটি। অন্যদিকে সম্পূর্ণ বিপরীত মহারাষ্ট্রর  ও গুজরাটের প্রতিক্রিয়া ।

    সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটি বয়কটের ডাক ওঠে মুক্তির পর থেকেই । বিভিন্ন প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ মুক্তির দ্বিতীয় দিনে দেশজুড়ে ১ হাজার ৩০০টি শো বাতিল করেন । অনেক মানুষ সিনেমাটি বয়কটের সিদ্ধান্ত নিয়েছেন বলে এমন পরিস্থিতির হয়েছে বলে ধারণা নির্মাতাদের।

    ‘লাল সিং চাড্ডা’ নিয়ে ভিনদেশি প্রতিক্রিয়া ইতিবাচক। এরই মধ্যে সিনেমাটিকে অস্কারের নিজস্ব পেজে সম্মান জানানো হয়েছে। অ্যাকাডেমির সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ক্লিপ এ দেখানো হয়েছে কীভাবে ভারতীয় সংস্করণেও অস্কারজয়ী আসল সিনেমার জাদুকে আবার জীবন্ত করে তোলা যায়।

    হলিউড তারকা টম হ্যাঙ্কস অভিনীত ১৯৯৪ সালের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার অনুসরণে নির্মিত হয়েছে ‘লাল সিং চাড্ডা’।

    মাহফুজা ১৪-৮

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর