১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সাকিব আল হাসানেরই জয়,এশিয়া কাপের দল ঘোষণা

    স্পোর্টস ডেস্ক : অনেকটা পানি ঘোলা করেই শেষ পর্যন্ত  টি-টোয়েন্টি দলের অধিনায়ক হলেন  সাকিব আল হাসান। এশিয়া কাপ, টি টোয়েন্টি বিশ্বকাপ ও নিউজিল্যান্ডে সিরিজে বাংলাদেশ দলের নেতৃত্ব দেবেন তিনি। শনিবার বিকালে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির নতুন চেয়ারম্যান জালাল ইউনুস এ তথ্য জানিয়েছেন।

    দিনভর বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের বাসার সামনে সাংবাদিকদের অবস্থান। ক্রিকেট পাড়ার খবর বেলা সাড়ে ১১ টায় সাকিব আল হাসান আসবেন বিসিবির কর্তার সঙ্গে বৈঠক করতে।

    সাকিব ঠিকই আসলেন কিন্তু সাড়ে এগারো টায় নয় । প্রায় চার ঘন্টা পর।বৈঠকে কি নিয়ে আলোচনা হবে গণমাধ্যম কর্মীরা আগে থেকেই মোটামুটি ভাবে জানতেন।  তবে বৈঠকে সাকিবেরই জয় হয়েছে বলে মনে করেন  অনকে। কারন বেট উইনার নাটক সাকিব আল হাসান করেছেন কেবল বিশ্বকাপ পর্যন্ত অধিনায়কের ঘোষণার জন্য । আর তা তিনি পেয়েছেন।

    আসন্ন এশিয়া কাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। রাজধানীর গুলশানে এশিয়া কাপের জন্য ১৭ জনের স্কোয়াড ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

    এবাদতকে এবারই প্রথমবারের মতো টি-টোয়েন্টি স্কোয়াডে রাখা হয়েছে। দীর্ঘদিন পর ফেরানো হয়েছে সাব্বির রহমানকে।

    এশিয়া কাপের জন্য ১৭ জনের স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদুল্লাহ রিয়াদ, শেখ মাহাদি, সাইফুদ্দিন, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদি মিরাজ, এবাদত হোসেন, পারভেজ ইমন, নুরুল হাসান সোহান, তাসকিন আহমেদ।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর