১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩০শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ডেঙ্গুর জ্বর নিয়ে ‘ইমারজেন্সি’ সিনেমার শুটিং এ কঙ্গনা

    ডেঙ্গুর জ্বর নিয়ে  ‘ইমারজেন্সি’ সিনেমার শুটিং করছেন কঙ্গনা। অভিনেত্রীর প্রযোজনা সংস্থা মণিকর্ণিকা ফিল্মসের পক্ষ থেকে  এ কথা জানানো হয়। ডেঙ্গুর জ্বরে কাবু অভিনেত্রী এবং তার শ্বেত রক্তকণিকার কাউন্ট বেশ কম। এমন গুরুতর অবস্থাতেও শুটিং চালিয়ে যাচ্ছেন তিনি।

    এটা প্যাশন নয়, পাগলামি এবং আমাদের প্রধান কঙ্গনা রানাউতই আমাদের অনুপ্রেরণা বলে জানায় মণিকর্ণিকা ফিল্মস।

    নিজের টিমের এই লেখাই ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করেন কঙ্গনা। কৃতজ্ঞতা জানিয়ে তিনি লিখেন, মণিকর্ণিকা ফিল্মসের টিমকে ধন্যবাদ এবং  এই সুন্দর শব্দগুলোর জন্য কৃতজ্ঞতা। আমার শরীর অসুস্থ হতে পারে উদ্যম কমেনি।

    এরই মধ্যে ছবির টিজার  এসেছে। সিনেমাতে প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। কঙ্গনাকে ইন্দিরা অবতারে দেখে অনেকে প্রশংসা করলেও, করেছেন অনেকে সমালোচনা।

    বছরের শুরুতে কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ছিলেন পরিচালক সাই কবীরের সঙ্গে জুটি বেঁধেই ইন্দিরার বায়োপিক করবেন। সাই কবীর নয় এটি কঙ্গনা নিজেই পরিচালনা করছেন।

    কঙ্গনার নিজের প্রযোজনা সংস্থায় তৈরি ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’ ছবির শুটিং কিছুদূর এগোতেই পরিচালক কৃশকে সরিয়ে নিজেই দায়িত্ব নিয়েছিলেন ছবি পরিচালনার ।

    কঙ্গনা জানান, পরিচালক হিসেবে এটাই আমার দ্বিতীয় ছবি। এটিকে আমি ইন্দিরার বায়োপিক বলব না। বরং এই ছবি বিরাটমাপের এক পিরিয়ডের সিনেমা।

    মাহফুজা ১০-৮

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর