১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২৯শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    কাজল আগারওয়াল আবারও ফিরছেন লাইভ ক্যামেরা অ্যাকশনের জগতে

    দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল মাতৃত্বের কারণে সিনেমা থেকে বিরতি নিয়েছিলেন । এপ্রিল মাসে পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। আবারও তিনি ফিরছেন লাইভ ক্যামেরা অ্যাকশনের জগতে।

    সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার সঙ্গে সোশ্যাল মিডিয়ার একটি টক শোতে হাজির হন কাজল। তিনি জানান আগামী ১৩ সেপ্টেম্বর থেকে ‘ইন্ডিয়ান ২’ সিনেমার শুটিং শুরু করবেন

    কমল হাসান ‘ইন্ডিয়ান ২’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন । তামিল ইন্ডাস্ট্রির দ্বিতীয় সর্বোচ্চ আর কমলের সর্বোচ্চ বাজেটের সিনেমা হতে যাচ্ছে এটি।

    ভারতীয় সংবাদমাধ্যম জানায় কাজলকে তরুণী থেকে বৃদ্ধা—সব বয়সী চরিত্রেই দেখা যাবে। সিনেমায় রাকুল প্রীত ও প্রিয়া ভবানী শঙ্করও আছেন, তবে মূল নারী চরিত্রে থাকছেন কাজল। ইতিমধ্যে সিনেমার শুটিং হয়ে গেছে অর্ধেকের বেশি । সিনেমাটি পরিচালনা করছেন শংকর। সিনেমার সেটে এক দুর্ঘটনার জন্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গিয়েছিল শুটিং। প্রযোজনা প্রতিষ্ঠান আবারও শুটিং শুরু করার পরিকল্পনা করছে।

    ‘ইন্ডিয়ান ২’ এটি প্যান ইন্ডিয়ান সিনেমা। শঙ্করের পরিচালনায় এই সিনেমার বাজেট প্রায় ৩৫০ কোটিতে পৌঁছে যাচ্ছে। কাজলের পারফরম্যান্স যদি যথাযথ হয়, তাহলে হয়তো নতুন করে জ্বলে উঠবেন ।

    কাজল অভিনীত তামিল ‘করুঙ্গাপিয়াম’ ও ‘গোস্টি’ এবং হিন্দি ‘উমা’ সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। কোনোটাই বড় বাজেটের সিনেমা নয় । কাজল আগারওয়াল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হে সিনমিকা’। তামিল ভাষার এই সিনেমায় অভিনয় করেন দুলকার সালমান ও অদিতি রাও হায়দারি।

    মাহফুজা ৮-৮

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর