১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩০শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    নয় মাসেই ভেঙে গেল কিম কার্দাশিয়ান ও পেট ডেভিডসনের প্রেমের সম্পর্ক

    মার্কিন রিয়েলিটি শো তারকা ও মডেল কিম কার্দাশিয়ানের সম্পর্ক মাত্র নয় মাসেই ভেঙে গেল । ৪১ বছর বয়সী তারকা কিম কমেডিয়ান পেট ডেভিডসনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। এ সময় বিভিন্ন সফরে তাদের দেখা গেছে একসঙ্গে।  সবকিছুই ভালো চললেও  গেল সপ্তাহে তাদের সম্পর্ক ছিন্ন হয়। তবে বিষয়টি নিয়ে মন্তব্য করেননি এই জুটির মুখপাত্ররা কেউ।

    কিম কার্দাশিয়ান গায়ক কেনি ওয়েস্টের সঙ্গে ডিভোর্সের পর গেল অক্টোবরে ‘সাটারডে নাইট লাইভ’ অনুষ্ঠানে হাজির হন।  এরপরই শুরু হয় পেট ডেভিডসনের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ।

    ডিভোর্সের আইনি প্রক্রিয়া এখনো চলছে কেনি ওয়েস্টের সঙ্গে কিমের । ২০১২ সাল থেকে একসঙ্গে থাকতেন কিম ও কেনি এবং ২০১৪ সালে বিয়ে করেন। তাদের চার সন্তান নর্থ, সেইন্ট, শিকাগো এবং স্যাম।  কিম ও কেনি গেল  বছর ফেব্রুয়ারিতে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স আবেদন করেন । সম্প্রতি শোনা যাচ্ছে তারা, তাদের সম্পর্ক নিয়ে নতুন করে ভাবছেন ।

    এরইমধ্যে কিম ও পেট ডেভিডসনের সম্পর্ক ভাঙার গুঞ্জন শুরু হয়।

    ২৮ বছর বয়সী ডেভিডসন ‘সাটারডে নাইট লাইভ’ শো-তে আট সিজন কাস্ট মেম্বার হিসেবে ছিলেন । গেল মে মাসে তিনি ঘোষণা দেন এই শো থেকে সরে যাওয়ার।  তিনি বর্তমানে অস্ট্রেলিয়াতে ‘উইজার্ড’ নামের একটি সিনেমার শুটিং করছেন ।

    মাহফুজা ৭-৮

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর