১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩০শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    গ্রেফতার বা আটক নয় হিরো আলমকে ডাকা হয়েছিল জিজ্ঞাসাবাদের জন্য -ডিএমপি

    হিরো আলমকে গ্রেফতার বা আটক করা হয়নি, তাকে ডাকা হয়েছিল জিজ্ঞাসাবাদের জন্য বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ -ডিএমপি।

    বিবিসি ওয়ার্ল্ড সার্ভিসসহ কিছু দেশি-বিদেশি গণমাধ্যম তাকে গ্রেফতার করা হয়েছে বা দীর্ঘসময় ডিবি কার্যালয়ে আটক করে রাখা হয়েছে বলে সংবাদ প্রকাশ করেছে, যা সম্পূর্ণ ভিত্তিহীন বরল জানায় ডিএমপি। রোববার ৭ আগস্ট রাতে এ তথ্য জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার মো. ফারুক হোসেন।

    তিনি বলেন, আশরাফুল আলম সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নিজস্ব সাংস্কৃতিক কর্মকাণ্ড, কনটেন্ট শেয়ার করে থাকেন। এসব কনটেন্টের কিছু অংশে বিধিবহির্ভূতভাবে পুলিশের পোশাক পরে আপত্তিজনকভাবে কিছু অভিনয়দেখানো হয়; যা ডিএমপির নজরে আসে। তিনি বিভিন্ন ধরনের গান গেয়ে তা প্রচার করেন; যার বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে জনসাধারণ আপত্তি উত্থাপিত হয়।

    বিকৃতভাবে পুলিশের পোশাক পরে পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন করা এবং জনপ্রিয় শিল্পীদের গান বিকৃত সুরে উপস্থাপন সম্পর্কিত তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ প্রসঙ্গে তাকে অবহিত ও জিজ্ঞাসাবাদ করার জন্য ডিবি কার্যালয়ে সকালে ডাকা হয়। জিজ্ঞাসাবাদ শেষ হলে ওইদিন দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা কার্যালয় ত্যাগ করেন হিরো আলম্।

    হিরো আলমকে ডিএমপির গোয়েন্দা পুলিশ গ্রেফতার বা আটক করেনি বরং তাকে শুধুমাত্র  জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল।

    মাহফুজা ৭-৮

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর