১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় কংগ্রেস সদস্য জ্যাকি ওয়ালোরস্কি ও দুই কর্মকর্তা মারা গেছেন

    যুক্তরাষ্ট্রে  সড়ক দুর্ঘটনায় দেশটির কংগ্রেস সদস্য জ্যাকি ওয়ালোরস্কি ও দুই কর্মকর্তা মারা গেছেন। বুধবার তাদের বহনকারী গাড়ির সঙ্গে অপর একটি প্রাইভেট কারের সংঘর্ষ হয়।  ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের পুলিশ ও ওয়ালোরস্কির কার্যালয় নিশ্চিত করেছে এ তথ্য । খবরটি জানায় রয়টার্স।

    ৫৮ বছর বয়সী রিপাবলিকান সদস্য ওয়ালোরস্কি মার্কিন প্রতিনিধি পরিষদে প্রতিনিধিত্ব করছিলেন ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের সেকেন্ড কংগ্রেশনাল ডিস্ট্রিক্ট-এর ।

    মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন এবং ওয়ালোরস্কির সহকর্মীরা দুর্ঘটনায় ওয়ালোরস্কি ও তার কার্যালয়ের কর্মীদের মৃত্যুতে সমবেদনা জানান ।  তিনি তার কর্মক্ষেত্রে সুনামের সঙ্গে কাজ করেছেন দীর্ঘ সময়।

    হোয়াইট হাউজ জানায় তার প্রতি শ্রদ্ধা জানিয়ে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হবে ।

    এলখার্ট কাউন্টি শেরিফের কার্যালয় থেকে বলা হয়, কংগ্রেস সদস্য ওয়ালোরস্কি বুধবার বিকেলে তার কার্যালয়ের যোগাযোগ প্রধান এমা থমসন এবং ডিস্ট্রিক্ট ডিরেক্টর জাচেরি পটসকে সঙ্গে নিয়ে ভ্রমণ করছিলেন ইন্ডিয়ানা সড়কপথে ।  ইন্ডিয়ানার উত্তরাঞ্চলীয় শহর নাপ্পানির কাছে একটি প্রাইভেট কারের সঙ্গে তাদের গাড়ির সংঘর্ষ হলে ঘটনাস্থলে মারা যান তিন জন। অপর প্রাইভেট কারের গাড়ির চালক ৫৬ বছর বয়সী এডিথ ঘটনাস্থলেই মারা যান।

    মাহফুজা ৪-৮

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর