১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    নিরাপত্তার জন্য প্রচারনা অনুষ্ঠানস্থল ত্যাগ করলেন বিজয়-অনন্যা

    ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডার ‘লাইগার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে । এতে অনন্যা পাণ্ডে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ।

    ‘লাইগার আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে । সিনেমাটির প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন এই তারকা জুটি। কয়েক দিন আগে বিজয়-অনন্যা সিনেমাটির প্রচারে মুম্বাইয়ে গেলেও বাধ্য হয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন তারা।

    ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, বিজয়-অনন্যা গেল  ৩১ জুলাই মুম্বাইয়ের একটি শপিং মলে ‘লাইগার’ সিনেমার প্রচারের জন্য যান।  মলের পুরো অনুষ্ঠানস্থল দর্শকে ভরা ছিল। বিজয়-অনন্যাকে একঝলক দেখার জন্য দর্শকের মাঝে ছড়িয়ে পড়ে উত্তেজনা । এ সময় উপস্থিত সকলকে শান্ত হতে বলেন অভিনেতা অর্জুন রেড্ডি।  কিন্তু দর্শকরা শান্ত না হরল নিরাপত্তার জন্য বাধ্য হয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন বিজয়-অনন্যা।

    ওই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তাতে দেখা যায়, দর্শকে ভরা শপিং মলে  ধাক্কাধাক্কির কারণে এক নারী অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে অনেক কষ্টে উদ্ধার করেন আয়োজকরা।

    বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টদেন  বিজয়। তাতে এ অভিনেতা লিখেন— আমার মন ছুঁয়েছে আপনাদের ভালোবাসা।  আপনারা সকলে নিরাপদে বাড়ি ফিরেছেন আশা করি ।আপনাদের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারলে আরো বেশি খুশি হতাম আমি।

    স্পোর্টস-অ্যাকশন ঘরানার ‘লাইগার’ পরিচালনা এবং চিত্রনাট্য লিখেছেন পুরী জগন্নাথ। সিনেমাটির শুটিং হয়েছে হিন্দির পাশাপাশি তেলেগু ভাষায় । নির্মাতারা তামিল, কন্নড় ও মালায়ালাম ভাষায় ডাবিং করে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন ।

    মাহফুজা ২-৮

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর