২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    আলিয়া ভাট ‘হার্ট অব স্টোন’ দিয়ে হলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন

    বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ‘হার্ট অব স্টোন’ দিয়ে হলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। তিনি গ্যাল গ্যালোতের সঙ্গে অভিনয় করেছেন ছবিটিতে ৷ জেমি ডরনানও ‘স্পাই’ থ্রিলারে অভিনয় করেছেন। পরিচালনা করেছেন ‘অ্যারোনটস’ খ্যাত চলচ্চিত্র নির্মাতা টম হার্পার । সিনেমাটির গল্পটি লিখেছেন গ্রেগ রুকা এবং অ্যালিসন শ্রোডার৷

    আলিয়া জুলাই মাসে সিনেমার কাজ শেষ করে মুম্বাই ফিরে আসেন । তিনি দুই মাসেরও বেশি সময় ধরে লন্ডনে ছিলেন শুটিং শিডিউলের জন্য । অভিনেত্রী বলেন, এটি ছিল আমার প্রথম হলিউডের বিগ বাজেটের সিনেমা। ইংরেজি ছবির প্রথন অভিজ্ঞতা আমার এবং  প্রথমবার একটি অ্যাকশন সিনেমার শুটিং করছিলাম। টিমের সবাই আমি গর্ভবতী তাই কাজটা যেন সহজভাবে করতে পারি সে দিকটা খেয়াল রেখেছিলেন । তাদের যত্ন এবং আন্তরিকতা আমি কখনই ভুলব না ।‘আমি গ্যাল, জেমি ও আমার পরিচালক টম হার্পারের সঙ্গে শুটিং করার সময় সুন্দর সময় কাটিয়েছি। আমরা ‘হার্ট অব স্টোন’র মাধ্যমে খুব সুন্দর কিছু নিয়ে আসতে পারবো  বরলও জানান তিনি ।

    এখনও জানা যায়নি সিনেমাটি কবে মক্তি পাবে । আলিয়া ভাট অভিনয় করবেন তার প্রথম প্রযোজনা ‘ডার্লিংস’ –এ।  এতে অভিনয় করেছেন শেফালি শাহ, বিজয় ভার্মা এবং রোশন ম্যাথিউ। এটি মুক্তি পেতে চলেছে  ৫ আগস্ট নেটফ্লিক্সে । রণবীর কাপুরের সঙ্গে অভিনেত্রীর ‘ব্রহ্মাস্ত্র সিনেমাটিও মুক্তি পাবে তাড়াতাড়ি।

    মাহফুজা ১-৮

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর