১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
৩০শে মে, ২০২৩ খ্রিস্টাব্দ
১০ই জিলকদ, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    নাবলুস শহরে ইসরায়েলি সেনাবাহিনীর অভিযানে দুই ফিলিস্তিনি নিহত

    নাবলুস শহরে ইসরায়েলি সেনাবাহিনীর অভিযানে দুই ফিলিস্তিনি মারা গেছেন। এ তথ্য নিশ্চিত করা হয়েছে ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে । খবরটি জানিয়েছে  আল জাজিরা।

    ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় রোববার জানায় , মোহাম্মদ আজিজি  ২৫ বছর বযসী  মারা গেছেন বুকে গুলিবিদ্ধ হয়ে । অপরদিকে ২৮ বছর বয়সী আবদুল রাহমান জামাল সোলেইমান সোবাহ’র  মাথায় গুলি লেগেছে।

    ফিলিস্তিনি বার্তা সংস্থা ওয়াফা জানায়, ইসরায়েলি বাহিনী মধ্যরাতের পরে নাবলুসের আল-ইয়াসমিনায় হামলা চালায়। সে সময় বিস্ফোরক ও বোমা দিয়ে হামলা চালানো হয় । একই সঙ্গে ক্রমাগত গুলি চালানো হলে দুই ফিলিস্তিনি মারা যান ।

    ফিলিস্তিনি রেড ক্রিসেন্টের দেয়া তথ্য নুযায়ী, ইসরায়েলি বাহিনীর অভিযানে ১২ জন আহত হন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থা একজনের ।

    গোলাগুলির শব্দ শুনতে পেয়েছেন। ইসরায়েলি বাহিনী একটি বাড়িতে ক্রমাগত গুলি চালিয়েছে বলে জানায় নাসের এসতিতিয়া নামের এক বাসিন্দা।

    নাবলুস নগরীতে দখলদার বাহিনীর আরও একটি অপরাধ সংঘটিত হয়েছে এবং সেখানে দুই ফিলিস্তিনি নিহত এবং আরও বহু মানুষ আহত হয়েছে।, আমরা কঠোরভাবে এই অপরাধের নিন্দা জানাই। বলে জানান ফিলিস্তিনের শীর্ষ কর্মকর্তা হুসেইন আল শেইখ ।

    মাহফুজা ২৪-৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর