৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    রণবীর সিং এর নগ্ন ফটোশুট এর ছবি ভাইরাল

    বলিউড অভিনেতা রণবীর সিং এবার নগ্ন ফটোশুট করে  আলোচনায় এলেন। এসব ছবি নিয়ে নেটিজেনদের মধ্যে প্রশংসার সঙ্গে ঝরছে নিন্দাও।

    ‘পেপার ম্যাগাজিনে’র জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশুট করেন তিনি। যেখানে তার শরীরে একটি সুতোও ছিল না। এরইমধ্যে নায়কের নগ্ন ফটোশুট এর ছবি ভাইরাল হয়েছে অন্তর্জালে।

    তবে এ নিয়ে রণবীরের মধ্যে কোনো সংকোচ নেই। এমনকি সবার সামনে নগ্ন হতেও নাকি তার বিন্দুমাত্র অসুবিধা হয় না বলে জানান তিনি। ফটোশুটে কখনো বসে, কখনো কাত হয়ে আবার কখনো উবু হয়ে পোজ দিয়েছেন তিনি।

    রণবীর বিখ্যাত মার্কিন অভিনেতা বার্ট রেনল্ডসকে শ্রদ্ধা জানিয়ে আধবসা হয়ে পোজটি  দেন বলে জানান  নেটিজেনরা ।  ছবিগুলো প্রশংসার পাশাপাশি নিন্দাও পেয়েছে।

    রনবীর এর  পোশাক বৈচিত্র্য কমবেশি সবারই জানা। বিদঘুটে কালার আর ডিজাইনের পোশাকে বরাবরই আলাদা নজর কাড়েন তিনি। তিনি জানান  শারীরিকভাবে নগ্ন হওয়া আমার কাছে খুব সহজ। আমি মানুষের সামনে নগ্ন হয়ে যেতে পারি। এতে আমার কিছু যায় আসে না কিন্তু  বাকিরা অস্বস্তিতে পড়বেন।

    বলিউডের আর কোনো প্রথম সারির অভিনেতার এমন সাহসী ফটোশুট দেখা যায়নি। চমক দিতেই নগ্ন হয়েছেন এ অভিনেতা। যদিও নিন্দুকদের মুখে কালি ছিটিয়ে রণবীর একেবারে চুপ।

    গেল  মে মাসে মুক্তি পেয়েছে রণবীর সিং অভিনীত ‘জয়েসভাই জোরদার’। তবে ছবিটি বক্স অফিসে ভালো সাড়া পায়নি। আগামীতে ‘সার্কাস’ ও ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে দেখা যাবে রণবীর সিং কে।

    মাহফুজা ২২-৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর