২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    দ্রৌপদী মুর্মুকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

    ভারতের পঞ্চদশ রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর দ্রৌপদী মুর্মুকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

    টুইটারে করা এক পোস্টে মোদী লিখেন- ‘ইতিহাস রচিত হল ভারতে। ১.৩ বিলিয়ন মানুষ যখন আজাদিকা অমৃত মহোৎসব পালন করছে, সেই সময় পূর্ব ভারতের আদিবাসী এক মেয়ে দেশের রাষ্ট্রপতি নির্বাচিত হলেন। এই জয়ের জন্য তাকে অনেক অভিনন্দন।’

    পরের আরেক টুইটে তিনি লিখেন, দ্রৌপদী মুর্মুর জীবনকাহিনী, জীবনের শুরু থেকে তার লড়াই, ভালো কাজ এবং দৃষ্টান্তমূলক সাফল্য প্রত্যেক ভারতীয়কে অনুপ্রাণিত করে। আমাদের দেশবাসীর জন্য, বিশেষ করে গরিব, প্রান্তিক এবং নিম্নবিত্তদের কাছে আশার আলো।’

    তিনি আরো লিখেন , এক জন অসামান্য বিধায়ক এবং মন্ত্রী ছিলেন দ্রৌপদী  । আমি নিশ্চিত, রাষ্ট্রপতি হিসাবেও তিনি অসাধারণ কাজ করবেন। ভারতের উন্নয়ন যাত্রাকে আরও শক্তিশালী করবেন।

    শেষ টুইটে মোদী সবাইকে ধন্যবাদ জানিয়ে লিখেন, দল নির্বিশেষে যে সাংসদ এবং বিধায়করা দ্রৌপদী মুর্মুকে সমর্থন করেছেন, তাদের জন্য  রইলো ধন্যবাদ ।

    ওড়িশার ৬৪ বছর বয়সী দ্রৌপদী মুর্মু প্রায় কয়েক দশক ধরেই বিজেপির সঙ্গে যুক্ত। দায়িত্ব পালন করেছেন ঝাড়খণ্ড রাজ্যের গভর্নর হিসেবেও। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এন ডি এ প্রার্থী হিসেবে নির্বাচনে দ্রৌপদী মুর্মুর জয়ের বিষয়ে প্রথম থেকেই আশাবাদী ছিলেন ।

    মাহফুজা ২২-৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর