২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সোনিয়া গান্ধীকে তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে ইডি

    কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে ন্যাশনাল হেরাল্ড পত্রিকা সংশ্লিষ্ট অর্থপাচার মামলায় তদন্ত সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটর -ইডি তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি অনলাইন খবরটি নিশ্চিত করেছে।

    বৃহস্পতিবার  সোনিয়া গান্ধী দুপুরের জেড প্লাস’ ক্যাটাগরির নিরাপত্তা নিয়ে ইডি দপ্তরে যান। তার সঙ্গে ছিলেন ছেলে রাহুল  ও মেয়ে প্রিয়াঙ্কা গান্ধী। ইডির পাঁচ কর্মকর্তা জিজ্ঞাসাবাদ করেন সোনিয়াকে।ইডির এই দলে নেতৃত্ব দেন এক জন নারী অতিরিক্ত পরিচালক। কংগ্রেস নেত্রীকে ৫০টি প্রশ্ন করে ইডি।

    এই পদক্ষেপের তীব্রা নিন্দা জানিয়ে একে ‘রাজনৈতিক প্রতিহিংসা’ বলে অভিহিত করেছে কংগ্রেস।  দলীয় প্রধানের সমর্থনে সারা দেশে  বিক্ষোভ মিছিল করায় বেশ কয়েকজন কংগ্রেস নেতাকে আটক করা হয়। ‘ইডির অপব্যবহার বন্ধ করুন’ লেখা বড় বড় ব্যানার নিয়ে কংগ্রেস নেতারা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের বিরুদ্ধে পার্লামেন্ট কমপ্লেক্সের ভিতরে মিছিল কররে। ভারতজুড়ে বিক্ষোভ করেছে কংগ্রেসকর্মীরা। কিছু জায়গায় ট্রেন থামিয়ে দিয়ে বিক্ষোভ করে তারা । কিছু স্থানে  যানবাহন পুড়িয়ে দেয় বিক্ষোভকারীরা।

    ‘কংগ্রেস কী, গান্ধী পরিবার কী তা বোঝার জন্য তাদের বেশ কয়েকবার পুনর্জন্ম নিতে হবে —বৃহস্পতিবার সকালে সংবাদ সম্মেলনে কংগ্রেস এ মন্তব্য করেন।

    মাহফুজা ২১-৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর