১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    শমসেরা’ সিনেমাটি আগামী ২২ জুলাই মুক্তি পাচেছ

    করন মালহোত্রা পরিচালিত ‘শমসেরা’ বলিউড অভিনেতা রণবীর কাপুরের পরবর্তী সিনেমা ।  রণবীর কাপুর দীর্ঘ চার বছর পর রুপালি পর্দায় ফিরছেন এ সিনেমার মাধ্যমে। সিনেমাটি মুক্তি পাবে আগামী ২২ জুলাই । নির্মাতারা সিনেমাটি মুক্তির আগে ব্যস্ত সময় পার করছেন প্রচারের কাজে।

    ‘শমসেরা’ সিনেমাটির প্লট ১৮ শতাব্দীর। স্বাধীনতার জন্য ব্রিটিশদের বিরুদ্ধে লড়াই করে একটি ডাকাত সম্প্রদায়। পরিচালক সেই প্রেক্ষাপট ফুটিয়ে তুলতে প্রয়োজনীয় সবরকম আয়োজনই করেছিলেন, এমনকি  তৈরি করেছিলেন তারা ৪০০ ফুট লম্বা একটি ট্রেনও ।

    নির্মাতা করন মালহোত্রা শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে বলেন, ‘সিনেমাটিতে ট্রেনে অ্যাকশন দৃশ্য রয়েছে, খুবই কঠিন হয়ে পড়েছিল ১৮ শতাব্দীর ট্রেন পাওয়া। তারপর সিদ্ধান্ত নিই প্রায় ৪০০ ফুট লম্বা একটি ট্রেন তৈরি করার । কঠিন ছিল ট্রেনটি তৈরি করা । অভিনন্দন জানাই দায়িত্বের সঙ্গে দারুণভাবে কাজটি করার জন্য প্রোডাকশন ডিজাইন সংশ্লিষ্ট ও প্রযোজনা প্রতিষ্ঠানকে ।

    করন মালহোত্রা বলেন, ‘ট্রেনটি তৈরি করতে এক মাস সময় লেগেছিল। এক টেকে করেছি বড় আকারের এই অ্যাকশন দৃশ্যের শুটিং, এই ট্রেনে । অপেক্ষা রয়েছি দৃশ্যটি পর্দায় কেমন লাগে তা দেখার ।’

    রণবীর কাপুর সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন । নাম ভূমিকার পাশাপাশি বালি চরিত্রে দেখা যাবে তাকে। এ ছাড়াও অভিনয় করেছেন রনিত রায়, সঞ্জয় দত্ত, ত্রিধা চৌধুরী বাণী কাপুর। সিনেমাটি হিন্দি ছাড়াও তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে ।

    মাহফুজা ২০-৭

     

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর