২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ হৃদরোগে আক্রান্ত

    সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ হৃদরোগে আক্রান্ত হয়ে বর্তমানে  বারডেম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন । খবরটি নিশ্চিত করেন চলচ্চিত্র পরিচালক মুস্তাফিজুর রহমান মানিক ।

    মুস্তাফিজুর রহমান তার ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস এ লিখেন —‘প্রখ্যাত পপ গায়ক ও চলচ্চিত্র পরিচালক ফেরদৌস ওয়াহিদের  ভোরে  হার্ট অ্যাটাক হয়েছে। বর্তমানে বারডেম হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করছি।’

    এ বিষয়ে কথা বলতে ফেরদৌস ওয়াহিদের মুঠোফোনে একাধিকবার কল করলেও কেউ রিসিভ করেননি। অন্যদিকে ফেরদৌস ওয়াহিদের পুত্র সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের মুঠোফোনে চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। এরই মধ্যে ফেরদৌস ওয়াহিদকে সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

    শুক্রবার সন্ধ্যায় কণ্ঠশিল্পী বাপ্পি খন্দকার বলেন, ‘ফেরদৌস ওয়াহিদ ভাই কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে বারডেম হাসপাতালে চিকিৎসাধীন। আল্লাহর রহমতে তিনি এখন সুস্থ আছেন।

    ৬৯ বছর বয়েসী সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ কয়েক বছর ধরে হৃদরোগ, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসে ভুগছেন।

    ফেরদৌস ওয়াহিদ রবীন্দ্রসংগীতের তালিম নেয়ার মধ্য দিয়ে গানের যাত্রা শুরু করেন । পরে  লোকসংগীতের তালিম নেন আব্দুল আলিমের কাছে। ক্লাসিক্যাল গানের তালিম নেন ওস্তাদ ফজলুল হকের কাছে। দীর্ঘ সংগীত ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন এই সংগীতশিল্পী। গান গাওয়ার পাশাপাশি নায়ক ও চলচ্চিত্র পরিচালক হিসেবেও কাজ করেছেন পপ তারকা ফেরদৌস ওয়াহিদ।

    মাহফুজা ১৫-৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর