৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    স্টার সিনেপ্লেক্সে দর্শকদের সঙ্গে দিন-দ্য ডে  সিনেমা দেখলো অনন্ত-বর্ষা

    স্টার সিনেপ্লেক্সের পান্থপথ শাখায়  দর্শকদের সঙ্গে  সিনেমা দেখলেন অনন্ত জলিল-বর্ষাকে।তাদের সঙ্গে ছিলেন বাংলাদেশে নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত। শেষ মোস্ট ওয়েলকাম ২ সিনেমার মুক্তির সময় এসেছিলেন তারা। এর আট বছর পর আবারো আসলেন তারা।

    ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে বাংলাদেশ-ইরান যৌথ প্রযোজনার সিনেমা দিন- দ্য ডে। সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন অনন্ত-বর্ষা।

    আগে থেকেই ঘোষণা ছিল সোমবার বিকেলে স্টার সিনেপ্লেক্সে আসবেন তারা। দর্শকদের ছিল উপচে পড়া ভিড়। প্রেক্ষাগৃহে দর্শকদের সঙ্গে সিনেমা দেখতেই তাদের এ পরিকল্পনা।

    সাংবাদিকদের উদ্দেশ করে অনন্ত বলেন, ‘আপনারা নিজেরাই দেখতে পারছেন কত দর্শক এসেছেন সিনেমা দেখতে। মোস্ট ওয়েলকাম ২ সিনেমা মুক্তির সময় যেমন দর্শক ছিল এখনও দর্শক তেমনি। অনেকে বলেন দর্শক বাংলা সিনেমা দেখেনা, কিন্তু আপনারাই দেখছেন কত দর্শক এসেছেন সিনেমা দেখতে। আমি দর্শকদের অনুরোধ করব সবগুলো সিনেমাই দেখতে।’

    কিছুটা নার্ভাস লাগছে বলে জানান বর্ষা। কারণ তিনি অনেক দিন ধরে সিনেমাটিতে অভিনয় করেছেন, কিন্তু পুরো সিনেমা এখনও দেখা হয়নি।

    তিনি বলেন, ‘আমরা চার বছর ধরে সিনেমাটির কাজ করেছি। সিনেমাটি পুরো দেখা হয়নি। এখন আমরা সিনেমাটি দর্শকদের সঙ্গে দেখব। কিছুটা নার্ভাস লাগছে।’

    দিন-দ্য ডে সিনেমাটি মুক্তি পেয়েছে দেশের ১১৫টি প্রেক্ষাগৃহে। সিনেমায় আন্তর্জাতিক এক সন্ত্রাসী গ্রুপকে ধরতে ভয়ংকর অপারেশনে নেতৃত্ব দেন অনন্ত জলিল। এই গ্রুপ মানব পাচার ও মাদক ব্যবসায় জড়িত।

    এই অপারেশনের জন্য অনন্তকে বাছাই করতে দেখা যায় পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা মিশা সওদাগরকে। সিনেমায় অনন্তের চরিত্রের নাম এজে। ট্রেইলারে দেখা যায় তার সঙ্গে অপারেশনে অংশ নেন পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা বর্ষাকে।

    অনন্ত-বর্ষা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর