২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ড. মাহফুজুর রহমান ঈদুল আজহাতে গাইবেন গান

    এবারের ঈদুল আজহাতেও গান শোনাবেন ড. মাহফুজুর রহমান। গেল  কয়েক বছর ধরে ঈদে তার  গান শোনা যায়। তার গান মানেই বাড়তি আগ্রহ শ্রোতাদের । আর তার গান নিয়ে ট্রল করার জন্য টিনএজেরা মুখিয়ে থাকেন।

    তার একক গানের অনুষ্ঠান প্রচার হবে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায়।  অনুষ্ঠানটি একগুচ্ছ গান নিয়ে সাজানো হয়েছে ‘রঙের মানুষ’ । সংগীতানুষ্ঠানটি ঈদের দিন রাত সাড়ে ১০টায় প্রচার হবে । তথ্য নিশ্চিত করেছে চ্যানেল কর্তৃপক্ষ।

    ৯টি গান এবারের অনুষ্ঠানে রয়েছে । অ্যালবামের গানগুলোতে সুর দিয়েছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান গানের কথা লিখেছেন । অ্যালবামে রয়েছে ‘তোমার ওই চোখ’, ‘একটু চোখের আড়াল’, ‘স্বপ্নের মতো মনে হয়’, ‘চোখের উপর’, ‘রঙের দুনিয়া’, ‘সেই মেয়েটি’, ‘তুমি আমার প্রিয়া’, ‘রিমিক্স দাইমা’ এবং ‘তোমার জন্য আমি’ শিরোনামের গান। চিত্রায়ন হয়েছে এটিএন বাংলার স্টুডিওতে গানগুলো ।

    মাহফুজুর রহমান ২০১৬ সালের ঈদুল আজহায় গায়ক হিসেবে হাজির হয়ে সারাদেশে হইচই ফেলে দেন । তার বেসুরো গায়কি নিয়ে অনেক সমালোচনা ও বিতর্ক চললেও দমে যাননি তিনি। বরং তিনি নিয়মিত গান গেয়ে যাচ্ছেন

    মাহফুজা ৪-৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর