৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    মা-বাবার পথে রণবীর ও আলিয়া

    বলিউডের জনপ্রিয় জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট মা-বাবা হতে যাচ্ছেন। গেল  এপ্রিলে সাত পাকে বাঁধা পড়েন তারা।  বিয়ের দুই মাস যেতেই আলিয়া নিজেই জানালেন— মা হতে চলেছেন তিনি।

    বিয়ের আগে তিন বছর রণবীরের সঙ্গে  প্রেম করেছেন ‘রাজি’ অভিনেত্রী। তখন থেকেই তিনি সন্তানের নাম নিয়ে রণবীরের সঙ্গে আলোচনা করতেন। আলিয়ার বলেন, ‘আমি ভবিষ্যৎ জীবন নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিয়েছিলাম ২৫ বছর বয়স থেকেই । আমি সে  সময় থেকেই আমার বাচ্চার নাম নিয়ে ভাবনাচিন্তা শুরু করে দিয়েছি। কারণ আমার কাছে আমার সন্তানের নাম কেমন হবে সেটা  নিয়ে একটা ফ্যাশিনেশন রয়েছে। আমার বেবির নাম আকর্ষণীয় হতে হবে অবশ্যই।

    রণবীর কাপুর এদিকে বাবা হওয়ার খবরে ভীষণ উচ্ছ্বসিত।  সম্প্রতি লাভ রঞ্জনের সিনেমার শুটিং করতে বিদেশে আছেন  এই অভিনেতা। রণবীর ইতিমধ্যে নতুন অতিথির জন্য পছন্দের পোশাক কিনতে শুরু করেছেন।

    আগামী ৯ সেপ্টেম্বর রণবীর ও আলিয়া অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে । এই সিনেমা হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় মুক্তি দেওয়া হবে।

    তিনটি অংশে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমার প্রথম অংশ ‘শিবা’। আয়ান মুখার্জি পরিচালিত এই সিনেমায় রণবীর-আলিয়া ছাড়াও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায়। এছাড়া ডিম্পল কাপাডিয়া ও শাহরুখ খান অতিথি চরিত্রে থাকছেন ।

    মাহফুজা ২৮

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর