২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    মাত্র ৬ দশমিক ৮০ সেকেন্ড এ এক লিটার সোডা পান বিশ্ব রের্কড এরিক বুকারের

    বেশ নামডাক মার্কিন ইউটিউবার এরিক ‘ব্যাডল্যান্ডস’ বুকারের দ্রুত খাওয়ার ব্যাপারে। ‘মেজর লিগ ইটিং’-এ তার বর্তমান র‌্যংকিং ২৩তম।  মাত্র সাত সেকেন্ডেরও কম সময়ে পুরো এক লিটার সোডা পান করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন এরিক। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসেও নাম লিখিয়েছেন ।

    এক লিটার সোডা পান করতে এরিক সময় নিয়েছেন মাত্র ৬ দশমিক ৮০ সেকেন্ড। আর তাই  দ্রুততম সময়ে এক লিটার সোডা পান করার বিশ্বরেকর্ড এখন তার দখলে বলে জানায়  গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসের ওয়েবসাইট।

    ভিডিওতে দেখা যায়, জনপ্রিয় মার্কিন এ ইউটিউবার এক লিটার সোডা ঢালছেন।একটি মেজারিং কাপে । এরপর নিমিষেই শেষ করে ফেলেন পুরো পানীয়টুকু।

    এদিন আরও একটি বিশ্বরেকর্ড গড়েন এরিক। ভিডিওতে দেখা যায়, এরিক মেজারিং কাপে গাঢ় টমেটো সস ঢালেন এবং একটি একটি স্ট্র’র সাহায্যে তা ঝটপট খেয়ে ফেলেন। এতে তার সময় লেগেছে মাত্র ১ মিনিট ১৮ সেকেন্ড।

    গিনেস বুকে দ্রুততম সময়ে খাওয়ার আরও কিছু রেকর্ডের কথা উল্লেখ রয়েছে। যেমন- সবচেয়ে কম সময়ে আধা কেজি কেচাপ খাওয়ার রেকর্ড ভারতের দীনেশ শিবনাথ উপাধ্যায়ের। ২০১৭ সালে এই রেকর্ড গড়েছিলেন তিনি ২৫ দশমিক ৩৭ সেকেন্ডে । ২০২১ সালে দ্রুততম সময়ে এক কাপ কফি পান করার বিশ্বরেকর্ড গড়েছিলেন জার্মানির আন্দ্রে ওরতলফ।  তিনি মাত্র ৩ দশমিক ১৭ সেকেন্ড সময় নিয়েছিলেন।

    মাহফুজা ২৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর