৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    অক্ষয়, সুনীল ও পরেশ নিয়ে আসছে হেরা ফেরি থ্রি

    ২০০০ সালে বলিউডের সুপারহিট সিনেমা  ‘হেরা ফেরি’। আবার আসছে এর সিক্যুয়েল। অপেক্ষার প্রহর গুনছেন ‘হেরা ফেরি থ্রি’এর জন্য অক্ষয় , সুনীল  ও পরেশ রাওয়ালের ভক্তরা।

    বহুদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন চলছিল  খুব শীঘ্রই হেরা ফেরির সিক্যুয়েল  আসছে।  এতে কারা অভিনয় করবেন, তা নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছিল।  শোনা যাচ্ছিল সব নতুন অভিনেতারা হেরাফেরি ৩ তে  থাকবে।

    সব গুঞ্জন উড়িয়ে দিয়ে ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা জানালেন , ‘হেরাফেরি থ্রি’ খুব শীঘ্রই আসছে । অক্ষয় কুমার, পরেশ রাওয়াল এবং সুনীল শেট্টি থাকবেন এই ছবিতে।

    ‘পুরনো গল্পের স্বাদ রেখেই নতুন গল্প তৈরি হবে যাতে  থাকছেই কমেডি ।  সময় যেহেতু বদলেছে, তাই ছবিটাকে এখনকার দর্শকদের মতো করে তৈরি করা হবে বলে জানান সাজিদ। প্রযোজক আরও জানান , হেরাফেরি থ্রি’র  শুটিং এ বছরের শেষের দিকেই শুরু হবে। ইন্দ্র কুমার  এই ছবিটি পরিচালনা করবেন ।এই ছবি আগামী বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পেতে পারে ।

    ২০০০ সালের এই সিনেমার সাফল্যের পর ২০০৬ সালে মুক্তি পায় ‘হেরাফেরি টু’। দুটি ছবিই পেয়েছিল ব্যাপক জনপ্রিয়তা ।  সব সিনেমাপ্রেমীদের অক্ষয়, সুনীল এবং পরেশ রাওয়ালের অনবদ্য অভিনয় মন কেড়ে নিয়েছিল।

    মাহফুজা ২৫

     

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর