৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ইমরান খানকে হত্যার জন্য গুপ্তঘাতক ভাড়া করা হয়েছে -সিটিডি

    পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই নেতা ইমরান খানকে হত্যার জন্য গুপ্তঘাতক ভাড়া করা হয়েছে বলে সতর্ক করেছে দেশটির কাউন্টার টেরোরিজম ডিপার্টমেন্ট  -সিটিডি। মঙ্গলবার পাকিস্তানি দৈনিক জাংয়ের বরাতে জিও টিভি এ তথ্য জানায়।

    সন্ত্রাসীরা ইমরান খানকে হত্যার পরিকল্পনা করছে আর এ জন্য তারা আফগানিস্তানের এক গুপ্তঘাতকের কাছে সহায়তা চেয়েছে।  সিটিডি’র খাইবার পাখতুনখাওয়া শাখা থেকে জারি করা সতর্কবার্তায় এ তথ্য জানানো হয়।

    এরই মধ্যে বিভিন্ন জায়গায় পাঠানো হয়েছে, ইমরান খানের প্রাণ সংশয়ে থাকা সংক্রান্ত সতর্কবার্তা । এর পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট সংস্থাগুলোকে নির্দেশ দিয়েছে সিটিডি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রীর নিরাপত্তায় সব ধরনের ব্যবস্থা নিতে ।

    গত ১৮ জুন সিডিপি ওই সতর্কতা জারি করে। তবে, হুমকির বিষয়টি গোপন রাখতে এবং সোশ্যাল মিডিয়ায় ফাঁস হওয়া ঠেকানোর নির্দেশ ছিল বলে জানান খাইবার পাখতুনখাওয়ার এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা ।

    পিটিআই নেতা ফায়াজুল হাসান চোহান বলেন, একদল লোক ‘ইমরান খানকে হত্যার দায়িত্ব দিয়েছে আফগানিস্তানে ‘কোচি’ নামে এক সন্ত্রাসীকে । ওই গুপ্তঘাতক ইসলামাবাদ অথবা রাওয়ালপিন্ডিতে ঘাঁটি গেড়েছে বলে দাবী করেন  পিটিআইয়ের আরেক সদস্য । পিটিআই নেতারা ইমরান খানের জীবন হুমকিতে থাকার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেন ।

    মাহফুজা ২১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর