৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ভেঙে গেলো জনপ্রিয় কোরীয় ব্যান্ডদল– বিটিএস

    ভেঙে গেলো জনপ্রিয় কোরীয় ব্যান্ডদল– বিটিএস । ভক্তদের জন্য বড় ধরনের দুঃসংবাদই এটি। তবে তারা আবারও ফিরবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন ।

    ২০১০ সালে বিটিএস ব্যান্ডটি প্রতিষ্ঠিত হলেও ২০১৩ সাল থেকে তাদের গানের শুরু হয়।  ব্যান্ডের সদস্যরা হলেন— ভি, জে-হোপ, আরএম, জিন, জিমিন, জংকুক, সুগা। দলগত বিরতির ঘোষণা দিয়েছে তারা একসঙ্গে পথচলার নয় বছর পর । এরপর থেকে  তারা একসঙ্গে মঞ্চে আর হাজির হবেন না।

    দলগত নয়, একক ক্যারিয়ার এগিয়ে নিতেই এ সিদ্ধান্ত। অফিশিয়াল ইউটিউব চ্যানেলে যে ভিডিও প্রকাশ করা হয়েছে, তাতে  সুগাকে বলতে শোনা যায়, ‘আমরা এখন আলাদা হয়ে যাব।’ এখন আমাদের নতুন ভাবনা শুরু হলো বলে জানায় ’ বিটিএসের আরেক সদস্য জিমিন ।

    দলীয় নেতা আরএম জানান, ‘কখনোই ভাববেন না যে বিটিএস নেই! আমরা সবসময় বিটিএস আছি আর থাকবো। গানের মাধ্যমে একটা স্পেশাল মেসেজের বিষয়টা এখন হারিয়ে গেছে। আমরা আমাদের দিক হারিয়েছি, ফিরতে একটু সময় লাগবে! তবে কথা দিচ্ছি ফিরবো।’’

    গত ১০ জুন নবম প্রতিষ্ঠাবার্ষিকীতে মুক্তি পায় ব্যান্ডটির নতুন অ্যালবাম ‘প্রুফ’। দীর্ঘ নয় বছরের পথচলা তুলে ধরা হয়েছে এর টাইটেল ট্র্যাক ‘ইয়েট টু কাম’ গানটিতে । ইউটিউবে গানটির ভিউ ৭৫ মিলিয়ন ছাড়ায় এটি প্রকাশের পর তিন দিনে।  অ্যালবামটির তিন মিলিয়নের বেশি কপি বিক্রি হয়েছে, যা একটি রেকর্ড।

    বিটিএস‘ বাটার’ ‘ডায়নামাইট’ ইত্যাদি গানের মাধ্যমেসারা বিশ্বে  জনপ্রিয় হয়েছে। বিটিএস ‘ডায়নামাইট’গানের জন্য ২০২১ সালের বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে চারটি ক্যাটাগরিতে মনোয়ন পায় । সবচেয়ে বিক্রিত গান, শীর্ষ দল, সবচেয়ে বিক্রিত শিল্পী, সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় শিল্পী শাখায় মনোনয়ন পাওয়া এই ব্যান্ড প্রত্যেকটিতেই সেরার পুরস্কার জিতেছে।

    মাহফুজা ১৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর