২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    নিজের জন্মদিনে যে ভাবে বেবি বাম্পে ফ্রেমবন্দি করল সোনম কাপুর

    নিজের জন্মদিন পেটে অনাগত সন্তান। আর তাইতো নিজের জন্মদিনটাকে ভিন্নভাবে পালন করলেন হবু মা সোনম কাপুর। ৯ জুন বৃহস্পতিবার সাদা সার্টিনের পোশাক জড়ানো গায়ে  দেখা গেল। উপর থেকে আলগোছে শরীরে লেগে আছে সাদা ওড়না। পুরো পোশাকটিতে মুক্তোর কাজ করা। পোশাকের মধ্যে স্পষ্ট বেবি বাম্প।

    যেন স্বর্গ থেকে নেমে আসা কোনো অপ্সরা, কিংবা কোনো সাদা পরী। ফটোশুটে এভাবেই ধরা দিয়েছেন অন্তঃসত্ত্বা সোনম। ৩৭-এ পা দিয়েছেন, তবুও যেন চোখ ফেরানো যাচ্ছে না অনিল কন্যার ওপর থেকে।

    বলিউডের দুই খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলা সোনম কাপুরের এই ছবিটি শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন দীর্ঘ একটি শুভেচ্ছা বার্তা। লিখেছেন, আমরা এই নারীকে ভালোবাসি। ফ্যাশনের প্রতি ওর আবেগ, ওকে সবার থেকে বরাবর আলাদা করে দিয়েছে। ওর পোশাকে সবসময় নিজস্বতা থাকে। আর এই মাতৃত্বকালীন যাত্রার শুরুতেও ও যেন একজন গর্বিত নারীর মতোই দাঁড়িয়ে আছে।

    এই প্রথম নয়, আগেও আবু জানি ও সন্দীপ খোসলার পোশাকে বেবি বাম্প নিয়ে ফটোশুট করেছিলেন সোনম। সেখানেও সাদা পোশাকে যেন কোনো অন্তঃসত্ত্বা রাজকন্যার রাজকীয় বেশে ধরা দিয়েছিলেন তিনি।

    ২০১৮ সালে দীর্ঘদিনের বন্ধু, ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন সোনম। বিয়ের চার বছরের মাথায় মা হতে চলেছেন অভিনেত্রী। গত মার্চে স্বামী আনন্দের সঙ্গে মিলে বেবি বাম্পের ছবি পোস্ট করে অনুরাগীদের এই সুখবর জানিয়েছিলেন বলিউডের ফ্যাশনিস্তা। জানিয়েছিলেন, খুব শিগগিরই সোনম-আনন্দের পরিবারে আসছে নতুন অতিথি। আপাতত সন্তানকে আলিঙ্গনের অপেক্ষায় রয়েছেন হবু বাবা-মা।

    এমন ছবি পোস্ট করার পর মুহুর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। বিভিন্নজনে বিভিন্ন কথা বলতে থাকে।

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর