৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    তেল আবিব ও হাইফাকে মাটির সঙ্গে মিশিয়ে দেয়ার হুমকি, কিয়োমার্স হেইদারির।

    ইসরাইলের গুরুত্বপূর্ণ দুই শহর তেল আবিব ও হাইফাকে মাটির সঙ্গে মিশিয়ে দেয়ার হুমকি দিয়েছেন, ইসলামি প্রজাতন্ত্রের স্থল বাহিনীর কমান্ডার কিয়োমার্স হেইদারি। দেশটির আধা সরকারি তাসনিম বার্তা সংস্থা খবরটি নিশ্চিত করে।  কিয়োমার্স হেইদারি হুশিয়ারি দিয়ে বলেন, আমরা সামরিক সরঞ্জাম মজুত করেছি কেবল শত্রুদের বোকামিপূর্ণ আচরণ ও পদক্ষেপ মোকাবিলা করার জন্য’। তিনি আরো বলেন  ‘শত্রুরা (ইসরাইল) কোনো ভুল করলে তেল আবিব এবং হাইফাকে সর্বোচ্চ নেতার নির্দেশে মাটির সঙ্গে মিশিয়ে দেয়া হবে।

    ইরানি সেনাবাহিনীর স্থল ইউনিটের এ কমান্ডার আরও বলেন, আগামী ২৫ বছরের মধ্যে মুসলমানদের হাতে ফিরে আসবে যেসব ভূখণ্ড দখল করে রেখেছে, ইহুদিরা।  হালকা অস্ত্রগুলোর আধুনিকায়নের কাজ চলছে সেনাবাহিণীতে। বর্তমানে ইরানের সামরিক ও প্রতিরক্ষা সক্ষমতা শত্রুদের চোখের কাঁটায় পরিণত হয়েছে।

    প্রক্সির মাধ্যমে ইসরাইলের বিরুদ্ধে কার্যক্রম চালাচ্ছে, ইরান বলে অভিযোগ করেন ইসরাইলি প্রধানমন্ত্রী নাফতালি বেনেট । গেল মাসের শেষে এসব কর্মকান্ডের জন্য ইরানকে শাস্তি পেতে হবে বলে হুশিয়ারি দেন অবৈধ ইহুদি রাষ্ট্রের এ  প্রধানমন্ত্রী।

    এর আগের সপ্তাহে রেভ্যুলেশনারি গার্ডের কর্নেল হাসান সাঈদ খোদাই গুলিতে মারা যান। এ হত্যার দায় ইসরাইলের ওপর দিয়ে যাচ্ছে ইরান। এ ঘটনায় তারা হুমকিও দিয়েছে প্রতিশোধ নেওয়ার । গেল মে মাস থেকে ইসরাইল ও ইরানের মধ্যে পাল্টাপাল্টি হুমকি চলছে।

    মাহফুজা ০৮

     

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর