৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আবারো পোশাক বিতর্কে উরফি জাভেদ (ভিডিওসহ)

    একের পর এক পোশাক বিতর্কে বার বার নাম জড়িয়েছে তার নাম উরফি জাভেদ। ঝড়ের গতীতে ভাইরাল হয়ে ওঠা সেলের স্টারের মধ্যে উরফি যেন অন্যতম। তার ফ্যাশন যেমন প্রতিটি পদক্ষেপে থাকে লাইম লাইটে ,ঠিক তেমনই প্রতিটি পদে পদে নিজেকে প্রমান করতে গিয়ে ট্রোলিংএর শিকার হতে হয় তাকে। শরীরের খোলা অংশ নিয়ে নানা কুমন্তব্য যেন তার নিত্য সঙ্গী। তবে এই সব বিষয় নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই তাঁর। উল্টে উরফি জানান, তাঁর অনেক বড় কিছু হওয়ার। তার স্বপ্ন প্রতিটি পদে পদে নিজেকে প্রমান করে ভাল কাজ দর্শকদের উপহার দেওয়ার। আর সেই সুবাদেই আরও একবার ভাইরাল লুকে সকলের নজর কাড়লেন উরফি জাভেদ। তবে এবারও ঘটল বিপত্তি
    সম্প্রতি কাচের পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন উরফি। সাদা টপ এবং শর্ট স্কার্টের ওপর কাচ দিয়ে তৈরি একটি পোশাক পরেছেন তিনি। এই পোশাকের ওজন ২০ কেজি। একটি ভিডিও শেয়ার করে উরফি বলেন, ‘হ্যাঁ, আমি ভাঙা কাচের টুকরো দিয়ে তৈরি পোশাক পরেছি। আমার মনে হয় আমাকে দুর্দান্ত লাগছে। লোকে আমাকে অদ্ভুত, পাগল বলে! কিন্তু ভেবে দেখুন তো আমরা সবাই কতটা পাগল আর অদ্ভুত।’
    পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন উরফি। কেউ কেউ তার প্রশংসা করেন, আবার কেউ কেউ তার অদ্ভুত ফ্যাশন একেবারেই পছন্দ করেন না।
    উরফিকে কাচ দিয়ে তৈরি পোশাক পরা দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘ছুঁয়ো না, কেটে যাবে।’ অন্য আরেকজন মন্তব্য করেন, ‘বাড়ির জানলার কাচ ভেঙে গিয়েছে নাকি! সেটাই পরে নিয়েছ এবার?’আরেকজন মন্তব্য করেছেন, ‘অসাধারণ স্মার্ট, বুলেট প্রুফ হিসেবে ব্যবহার করতে পারবে, আত্মরক্ষার জন্য ব্যবহার করতে পারো।’
    যদিও এটি নিয়েও ট্রোল হয়েছে। তবে এটিকে গুরুত্ব না দিয়ে বারে বারে নিজের জীবনের স্ট্রাগেল নিয়ে মুখ খুলেছেন এই সেলেব স্টার । তিনি জানান, অর্থের অভাবে ছো ছোট যা পাঠ তিনি পেতেন তাই করতে বাধ্য হয়েছিলেন। কিন্তু বাড়ি ছেড়েছিলেন অনেক বড় কিছু হওয়ার স্বপ্ন বুকে নিয়ে। স্থির করেছিলেন না হয় তিনি বড় কিছু করে দেখিয়ে দেবেন , নয়তো তিনি অপর কিছু করবেন।
    উরফি জাবেদ ১৯৯৭ সালের ১৫ই অক্টোবরে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের লখনউতে জন্মগ্রহণ করেন। তিনি লখনউয়ের নাম করা বিদ্যালয় সিটি মন্টেসরি স্কুল থেকে তার স্কুল জীবন সমাপ্ত করেন। তিনি অ্যামিটি বিশ্ববিদ্যালয়, লখনউয়ে থেকে গণযোগাযোগে স্নাতক করেন।
    ২০১৬ সালে, উর্ফি জাভেদ সনি টিভির বড় ভাইয়া কি দুলহানিয়া-তে অবনী চরিত্রে অভিনয় করে নজর কাড়েন। ২০১৬ থেকে ২০১৭ পর্যন্ত, তিনি স্টার প্লাস চ্যানেলের চন্দ্র নন্দিনীতে ছায়ার চরিত্রে অভিনয় করেন। তারপর, তিনি স্টার প্লাসেরই মেরি দুর্গা সিরিজে আরতির চরিত্রে অভিনয় করেন।
    তিনি, ২০১৮ সালে সাব টিভির সাত ফেরো কি হেরা ফেরিতে কামিনী জোশীর চরিত্রে, কালারস টিভির বেপান্না সিরিজে বেলা কপুররের চরিত্রে, স্টার ভারতের জিজি মা সিরিজে পিয়ালীর চরিত্রে এবং অ্যান্ডটিভিতে দয়ানে নন্দিনীর চরিত্রে অভিনয় করেন।
    তিনি, ২০২০ সালে ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়-তে শিবানী ভাটিয়ার চরিত্রে অভিনয় করেন। তিনি, তারপর কসৌটি জিন্দেগি কে-তে তানিশা চক্রবর্তীর চরিত্রে অভিনয় করেন।

    সদ্য নিজের জীবনের কঠিন অধ্যায় লড়াই নিয়ে মুখ খোলেন উরফি জাভেদ। একটি ভাল কাজের অপেক্ষায় এখনও উরফি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর