২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    এএফসি কাপে কোলাকোর হ্যাটট্রিকে বসুন্ধরার বিপক্ষে মোহনবাগানের জয়

    এএফসি কাপের গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে  লিস্টান কোলাকোর হ্যাটট্রিকে ভর করে বাংলাদেশের বসুন্ধরা কিংসের বিপক্ষে ৪-০ গোলে জয় পেয়েছে  ভারতের মোহনবাগান। অপর গোলটি করেন ডেভিড উইলিয়ামস।  মোহনবাগান প্রথমার্ধে ২ আর দ্বিতীয়ার্ধে আধায় করে নেয় দুটি গোল।

    ভারতের কলকাতার সল্ট লেক স্টেডিয়ামে শুরুতে আক্রমন আর পাল্টা আক্রমনে খেলা রোমাঞ্চকর হয়ে ওঠে। কিন্তু ম্যাচের এগার মিনিটে কালবৈশাখীর কবলে পড়লে ম্যাচ স্থাগিত করা হয়।খেলা আর মাঠে গড়াবে কিনা এ নিয়ে ছিলো শঙ্কা। অবশেষে প্রায় আধাঘন্টা পর খেলা মাঠে গড়ায়।

    ঝড়ের পর মাঠে নেমে মোহনবাগান যেন ঝড়ের গতিতে  একর পর এক আক্রমন করতে থাকে। আর এর ফলও পেয়ে যায় ম্যাচের ২৪ মিনিটে ।লিস্টান কোলাকোর গোলে এগিয়ে যায় স্বাগতিকরা।

    এরপর গোল শোধে মরিয়া বসুন্ধরা আর ব্যবধান বাড়াতে চায় মোহনবাগান।কিন্তু বসুন্ধরার দুর্বল পাস জালের দেখা না পেলেও ম্যাচের ৩৩ মিনিটে গোল কিপারকে একাপেয়ে আবারো জালে বল পাঠান  কোলাকো। প্রধমার্ধে ২-০ ব্যাবধান নিয়ে মাঠ ছাড়ে ভারতীয় দলটি। বিরতি থেকেব ফিরে মনে হয় আরো খেই হারায় বাংলাদেশের দল  বসুন্ধরা কিংস।

    বিরতি থেকে ফিরে ৫৩ মিনিটে হ্যাটট্রিক করেন সেই  লিস্টান কোলাকো। ম্যাচের ৭৭ মিনিটে শেষ পেরেক মারেন ডেভিড উইলিয়ামস। এর মধ্যে দিয়ে বিশাল ব্যবধানে জয় নিশ্চিত হয় মোহনবাগানের।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর