১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৭শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    রাজধানীর ফাঁকা রাস্তায় বেপরোয়া গতির গাড়ি ঠেকাতে থাকবে মোবাইল কোর্ট

    আলোচিত খবর ডেস্ক: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন জানিয়েছেন, ঈদের লম্বা ছুটিতে ফাঁকা ঢাকায় যানবাহনের বেপরোয়া গতি ঠেকাতে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে। আজ রবিবার (১ মে) সকালে জাতীয় ঈদগাহের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

    অধিকাংশ মানুষ গ্রামে ঈদ করতে যাওয়ায় ঢাকা শহর অনেকাংশে ফাঁকা হয়ে যাবে উল্লেখ করে তিনি বলেন, রাজধানীর রাস্তা ফাঁকা থাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের অনেকটাই চ্যালেঞ্জ নিতে হয়। ঈদুল ফিতরের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে সারা দেশব্যাপী র‌্যাবের গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করেছে।

    তিনি বলেন, জনসাধারণের নিরাপত্তার জন্য সকল গোয়েন্দা সংস্থা মিলে আমরা একযোগে কাজ করছি। স্থানীয় প্রশাসন জনপ্রতিনিধির সঙ্গে সমন্বয়ের মাধ্যমে আমরা কাজ করছি। বাসস্ট্যান্ড, রেলস্টেশন, লঞ্চ টার্মিনালে অস্থায়ী র‍্যাব ক্যাম্পসহ চেকপোস্ট স্থাপন করা হয়েছে।

    যে কোনো নাশকতা-হামলা প্রতিরোধে র‌্যাব সদস্যরা তৎপর রয়েছে উল্লেখ করে তিনি বলেন, জাতীয় ঈদগাহ বায়তুল মোকাররম, শোলাকিয়া ও দিনাজপুরের ঈদগাহসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ঈদগাহগুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বিভিন্ন শপিং মল জনসমাগমস্থলে র‍্যাব সদস্যদের মোতায়েন করা হয়েছে। সেইসঙ্গে গোয়েন্দা নজরদারি রয়েছে।

    যে কোনও ধরনের তথ্য জানাতে একটি জরুরি নম্বর চালু করেছে র‌্যাব। ০১৭৭৭৭২০০২৯- এই নম্বরে ফোন করার আহ্বান জানিয়েছেন তিনি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর