১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    আজকে ঢাকা কলেজের সব ক্লাস-পরীক্ষা স্থগিত

    ঢাকা কলেজ কর্তৃপক্ষ রাজধানীর নিউমার্কেট এলাকায় শিক্ষার্থী-ব্যবসায়ী ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষের পর  মঙ্গলবারের সব ক্লাস ও পরীক্ষা স্থগিত ঘোষণা করেছে।

    মঙ্গলবার ভোর ৪টার দিকে ঢাকা কলেজের ফেসবুকের ভেরিফাইড পেজ থেকে এ ঘোষণা দেয়া হয়।

    ঢাকা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের নির্দেশনায় দেয়া এই ঘোষণায় উল্লেখ করা হয়, অনিবার্য কারণে ১৯ এপ্রিল, মঙ্গলবার ঢাকা কলেজের উচ্চমাধ্যমিক ও অনার্স-মাস্টার্স শ্রেণির সকল ক্লাস ও পরীক্ষাসমূহ স্থগিত করা হলো। সকল শিক্ষককে সকাল ১০টার মধ্যে কলেজে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।

    অন্যদিকে সামাজিক গণমাধ্যমে ঢাকা কলেজের বিভিন্ন গ্রুপে মঙ্গলবার শিক্ষার্থীদের উপস্থিত হয়ে ব্যবসায়ী ও পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ করার নির্দেশনা দিয়েছে শিক্ষার্থীরা।

    এর আগে, সোমবার দিবাগত রাত ১২ টায় রাজধানীর নিউমার্কেট এলাকায় ‘কথা-কাটাকাটির জেরে’ ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এ ঘটনায় দুই শিক্ষার্থী ও দুই ব্যবসায়ী আহত হয়েছে। এছাড়া দুই পক্ষের নিক্ষেপ করা ইট-পাটকেলে আহত হয়েছে বেশ কয়েকজন পুলিশ সদস্যও।

    এছাড়া বেশ কয়েকটি মোটরসাইকেল ও দোকানপাটে আগুন দেয়া হয়। প্রায় আড়াই ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও এখনও সেখানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর