৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    বন্দুকধারীর হামলায় নিউইয়র্কে পাতাল রেল স্টেশনে গুলিবিদ্ধ ১০, আহত ২৯

    নিউইয়র্ক টাইমসের খবরের ভিত্তিতে জানা যায়, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রুকলিনে পাতাল রেল স্টেশনে বন্দুকধারীর হামলার ঘটনায় ১০ জন গুলিবিদ্ধ হয়েছে। আহত হয়েছে ২৯ জন।

    স্থানীয় সংবাদমাধ্যমগুলো প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, মঙ্গলবার সকাল ৮টা ৩০ মিনিটের দিকে সানসেট পার্কের ৩৬ নম্বর সড়ক স্টেশনে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি গুলি চালায়। এ সময় আক্রমণকারী প্রথমে স্মোক বোমা বিস্ফোরণ ঘটায়। এরপর এলোপাথাড়ি গুলি চালায়। গুলিতে অনেকে লুটিয়ে পড়েন।

    এ বিষয়ে নিউইয়র্ক সিটি পুলিশ কমিশনার কেচান্ট সিওয়েল বলেন, ‘এক ব্যক্তি গ্যাস মাস্ক পরে এসে এলোপাথাড়ি গুলি চালায়। প্রথমে সে পাতাল রেলের প্রবেশ পথে, এরপর প্লাটফরমে গিয়ে গুলি চালায়। এরপর সে ধূসর রঙের একটি টি-শার্টের ওপর নিমার্ণ শ্রমিকদের সবুজ রঙের ভেস্ট পরে পালিয়ে যায়।’একজন প্রত্যক্ষদর্শী বলেন, ‘পুরো এলাকা ধোঁয়ায় ছেয়ে যায়। এরপর গুলি চালানো হয়। চারপাশে ধোঁয়া আর রক্তাক্ত মানুষ পড়ে ছিল। খুবই ভয়াবহ ব্যাপার ছিল। যে পরিমাণ গুলি চালানো হয়েছে তাতে অনেক হতাহত হয়ে থাকবে।’

    এদিকে পুলিশ আরও জানিয়েছে, স্টেশনে অবিস্ফোরিত বিস্ফোরকসহ বেশ কয়েকটি ডিভাইস পাওয়া গেছে। উচ্চ ধারণক্ষমতার ম্যাগজিনও উদ্ধার করা হয়েছে।

    তবে বন্দুকধারীকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তাকে ধরতে অভিযান অব্যাহত রেখেছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর