৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    সামান্থা-বিজয় নির্মাতাকে ৪ মাসের সময় দিলেন

    দক্ষিণী সিনেমার দ্বিতীয় সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ‘মজিলি’ খ্যাত পরিচালক শিবা নির্বানার নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। নাম ঠিক না হওয়া তেলেগু ভাষার এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন বিজয় দেবরকোন্ডা। এদিকে, সামান্থা-বিজয় কাজটটি শেষ করার জন্য পরিচালক শিবাকে মাত্র চার মাস সময় দিয়েছেন।

    টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, পুরী জগন্নাথ পরিচালিত ‘জানা গানা মানা’ সিনেমায় অভিনয় করবেন বিজয় দেবরকোন্ডা। এরই মধ্যে সিনেমাটিতে কাজের ঘোষণাও দিয়েছেন। অন্যদিকে সামান্থা ‘সিটাডেল’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে। এ সিনেমার শুটিংয়ে যোগ দেওয়ার পরিকল্পনা করেছেন সামান্থা। এজন্য ৪ মাসের মধ্যে কাজ শেষ করার সময় দিয়েছেন সামান্থা-বিজয়।

    সিনেমাটির কাজ প্রাথমিক পর্যায়ে রয়েছে। পরিচালক মনিরত্নমের রোমান্টিক ও থ্রিলার-ড্রামা ঘরানার ‘রোজা’ সিনেমার পথ অনুসরণ করছেন শিবা। ‘রোজা’-এর গল্পটি পুনরায় বর্তমান প্রজন্মের কাছে বলতে চাচ্ছেন তিনি। এজন্য গল্পে রোজার ৬০ ভাগ অনুসরণ করার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। গল্পটি ভারতের কাশ্মীরের প্রেক্ষাপটে গড়ে উঠেছে। দারুণ রোমান্টিক একটি গল্প বলতে যাচ্ছেন শিবা।

    এবারই প্রথম নয়, এর আগে জুটি বেঁধে অভিনয় করেছেন সামান্থা-বিজয়। নাগ অশ্বিন পরিচালিত ‘মহানতি’ সিনেমায় দেখা যায় তাদের। ফের সামান্থার সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন ‘ডিয়ার কমরেড’ খ্যাত অভিনেতা বিজয়।

    সামান্থাকে সর্বশেষ ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানে দেখা গেছে। এটি মুক্তির পর দারুণ সাড়া ফেলে। এই গানে মাত্র তিন মিনিট নাচের জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন ‘মজিলি’ খ্যাত এই অভিনেত্রী। তামিল ভাষার ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’, ‘শকুন্তলম’ এবং ইংরেজি ভাষার ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ’ সিনেমায় দেখা যাবে সামান্থাকে।

    অন্যদিকে, বিজয়ের পরবর্তী সিনেমা ‘লাইগার’। অ্যাকশন-ড্রামা ঘরানার এ সিনেমায় বিজয়কে একজন মিক্সড মার্শাল আর্ট ফাইটারের ভূমিকায় দেখা যাবে। এজন্য কঠোর পরিশ্রম করেছেন তিনি। সিনেমাটির জন্য ৩৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বলে জানা যায়।

    সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন অনন্যা পান্ডে। করন জোহর প্রযোজিত এ সিনেমা আগামী ২৫ আগস্ট মুক্তির কথা রয়েছে। হিন্দির পাশাপাশি পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা। এটি পরিচালনা করছেন পুরী জগন্নাথ।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর