১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    কিয়ারা-সিদ্ধার্থ প্রেমের গুঞ্জন উসকে দিলেন

    দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড-২০২২’-এ সেরা সমালোচিত অভিনেতা-অভিনেত্রীর পুরস্কার জিতেছেন সিদ্ধার্থ-কিয়ারা। বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানি। হলুদ শিফনের শাড়ি পরেছিলেন কিয়ারা। আর সিদ্ধার্থ কালো কোট। হাতে ট্রফি নিয়ে ছবি তোলার জন্য পোজ দিচ্ছিলেন ‘শেরশাহ’ অভিনেতা সিদ্ধার্থ। আর তখনই সেখানে হাজির হন কিয়ারা। এগিয়ে এসে জড়িয়ে ধরেন। কিয়ারার গালের ব্লাশ নজর এড়ায়নি ভক্তদের। বান্ধবীকে পাশে পেয়ে খুশির আভা খেলা করে সিদ্ধার্থের চোখেমুখে। এরপর থেকে তাদের প্রেমের পালে নতুন হাওয়া লেগেছে।কিয়ারা-সিদ্ধার্থের প্রেমের হাওয়া অনেক দিন ধরেই বইছে বলিপাড়ায়। অন্যতম আলোচিত এই জুটিকে ঘিরে অনেকদিন ধরেই প্রেমের গুঞ্জন উড়ছে। যদিও বিষয়টি স্বীকার করেননি তারা। এবার প্রেমের গুঞ্জন নিজেরাই উসকে দিলেন।

    রোববার (২০ ফেব্রুয়ারি) রাতে মুম্বাইয়ে বসেছিল এবারের আসর। এতে উপস্থিত হয়েছিলেন এই প্রেমিক যুগল।

    এর আগে একসঙ্গে দক্ষিণ আফ্রিকায় ঘুরতে গিয়েছিলেন তারা। এয়ারপোর্টে একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হলেও বিষয়টি এড়িয়ে যান। তা ছাড়া সিদ্ধার্থের বান্দ্রার বাড়িতেও দেখা গেছে কিয়ারাকে।শেরশাহ’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেন সিদ্ধার্থ-কিয়ারা। এতে ভারতের পরমবীর চক্র পুরস্কার জয়ী ক্যাপটেন বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেন সিদ্ধার্থ। তার বাগদত্তা ডিম্পল চীমার চরিত্রে দেখা যায় কিয়ারাকে।

    ‘ভুল ভুলাইয়া টু’, ‘যুগ যুগ জিও’ সিনেমাতেও অভিনয় করছেন কিয়ারা। অন্যদিকে, ‘থ্যাংক গড’, ‘মিশন মজনু’, ‘যোদ্ধা’ সিনেমায় দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর